এবার মাঠে লড়াই সেহবাগ-দ্রাবিড়ের, বিজয় মার্চেন্ট ট্রফিতে মুখোমুখি দুই তারকার পুত্র

অনুর্ধ্ব-১৬ বিজয় মার্চেন্ট ট্রফিতে মুখোমুখি হয়েছিল কর্নাটক ও দিল্লি। একদিকে কর্নাটক দলকে নেতৃত্ব দিচ্ছিল রাহুল দ্রাবিড়ের ছোট ছেলে অন্যয় দ্রাবিড়।

এক সময় দু’জনই দাপিয়ে খেলেছেন ভারতীয় দলে। টিম ইন্ডিয়াকে ট্রফি এনে দিতে সাহ‍ায‍্য করেছেন দু’জনেই। আর এবার তাদের ছেলেরা একে অপরের প্রতিনিধি। যাদের কথা বলা হচ্ছে তারা হলেন ভারতের দুই প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ এবং রাহুল দ্রাবিড়। সেহবাগ ক্রিকেটের থেকে সরে দাঁড়ালেও, ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়।

অনুর্ধ্ব-১৬ বিজয় মার্চেন্ট ট্রফিতে মুখোমুখি হয়েছিল কর্নাটক ও দিল্লি। একদিকে কর্নাটক দলকে নেতৃত্ব দিচ্ছিল রাহুল দ্রাবিড়ের ছোট ছেলে অন্যয় দ্রাবিড়। অন্যদিকে দিল্লি দলের হয়ে খেলেন বীরেন্দ্র সেহবাগের ছেলে আর্যবীর সেহবাগ। এই ম‍্যাচে দুরন্ত পারফরম্যান্স করেন সেহবাগ পুত্র আর্যবীর। এদিন অন্ধ্রপ্রদেশের মঙ্গলাগিরি স্টেডিয়ামে প্রথম দিন ব্যাট করতে নেমে মাত্র ১৪৪ রানে অল আউট হয় যায় কর্নাটক। মাত্র দুটি বল খেলে শূন্য রান করে অন্যয় দ্রাবিড়। জবাবে দিল্লি শুরুটা ভালো করে, যার বড় কৃতিত্ব আর্যবীর সেহবাগের। প্রথম দিনের শেষে ৯৮ বলে ৫০ রানে অপরাজিত ছিল সে। এই ইনিংসে চারটি চার ও একটি ছয় মেরেছে সেহবাগ পুত্র।

আরও পড়ুন:আসন্ন আইপিএলের নিলাম থেকে কেন নাম তুলে নিয়েছেন শাকিব? জানালেন নিজেই

Previous articleKIFF: পুরস্কারের আলোয় বিশ্ব সিনেমার বঙ্গ ভ্রমণের ঝলমলে সমাপ্তি! আসছে বছর আবার হবে
Next articleভুয়ো জাতিগত শংসাপত্র নিয়ে প্রশ্ন তুললেন প্রধান বিচারপতি শিবজ্ঞানম