জর্জ ইনস্টিটিউট অফ ইন্টিরিয়র ডিজাইন এর বার্ষিক সমাবর্তন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে চাঁদের হাট

জর্জ ইনস্টিটিউট একটি ISO ৯০০১:২০১৫ প্রত্যয়িত নিবন্ধিত ট্রাস্ট বডি। জর্জ টেলিগ্রাফ ট্রেনিং ইনস্টিটিউট (GTTI) ৯৮ বছর ধরে অত্যাধুনিক শিক্ষা ও প্রশিক্ষণ প্রদানের

জর্জ টেলিগ্রাফ ইনস্টিটিউটের অনুষ্ঠিত হলো ইন্টিরিয়ার ডিজাইনিং এর বার্ষিক সমাবর্তন ও সাংস্কৃতিক  অনুষ্ঠান হয়ে গেল। উপস্থিত ছিলেন সুব্রত দত্ত, মিতুল শুক্লা, ইন্দ্রনীল দে ,সংগীতা রায়চৌধুরী ,গোরা দত্ত , অদিতি বসু, মহাশ্বেতা জানা ও অনন্য বিশিষ্টরা।

প্রসঙ্গত, জর্জ ইনস্টিটিউট একটি ISO ৯০০১:২০১৫ প্রত্যয়িত নিবন্ধিত ট্রাস্ট বডি। জর্জ টেলিগ্রাফ ট্রেনিং ইনস্টিটিউট (GTTI) ৯৮ বছর ধরে অত্যাধুনিক শিক্ষা ও প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দেশের যুবকদের শ্রেষ্ঠত্বের সন্ধানে নেতৃত্ব দিচ্ছে।আজ ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্যগুলিতে ৭০টিরও বেশি প্রশিক্ষণ কেন্দ্র এবং ২৫০০০ ছাত্র রয়েছে।

সংস্থা জানিয়েছে, পুণেতে জর্জ ইনস্টিটিউট অফ ইন্টিরিয়র ডিজাইন এর প্রশিক্ষণ কেন্দ্র ২০২৪ এর মধ্যে উদ্বোধন হবে।জর্জ ইন্সটিটিউট অফ ইন্টেরিয়র ডিজাইন কেরিয়ার গঠনে এক অনন্য ভূমিকা পালন করছে। শুধু তাই নয় সমাজের বিভিন্ন স্তরে প্রার্থীদের জন্য সুনির্দিষ্ট সৃজনশীল কোর্স ব্যবহার করে জীবন পরিবর্তন করছে জর্জ টেলিগ্রাফ ইনস্টিটিউট। প্রার্থীরা এখানে পড়াশোনার মাধ্যমে তাদের সাফল্য অর্জন করে নিজেরা নিজেদের মতো প্রতিষ্ঠিত।

Previous articleনোনাপুকুরে বহুতলে বিধ্বংসী আগুন, নিয়ন্ত্রণে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে দমকল বাহিনী
Next articleজনপ্রিয়তা তুঙ্গে! দিনে ১০ হাজার বোতল প্রস্তুত হচ্ছে বিশ্ব সেরা হরিয়ানার হুইস্কি ‘ইন্দ্রি’