নোনাপুকুরে বহুতলে বিধ্বংসী আগুন, নিয়ন্ত্রণে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে দমকল বাহিনী

রবিবাসরীয় বিকেলে আচমকা কলকাতার নোনাপুকুরের বহুতলে বিধ্বংসী আগুন (Fire)। গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগেছে বলে প্রাথমিক ভাবে অনুমান। দমকল এবং বিপর্যয় মোকাবিলা বাহিনী উদ্ধারকাজ চালাচ্ছে। বাড়িতে কয়েকজনের আটকে থাকার আশঙ্কা ছিল। ল্যাডার লাগিয়ে ৩জনকে উদ্ধার করেন দমকলকর্মীরা। আর কেউ আটকে আছেন কি না খতিয়ে দেখা হচ্ছে। অত্যন্ত ঘিঞ্জি এলাকা হওয়া আগুন (Fire) নেভাতে বেগ পেতে হচ্ছে দমকল বাহিনীকে। শেষ পাওয়া খবরে দমকলের ৫টি ইঞ্জিন কাজ চালাচ্ছে। ঘটনা এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। আশপাশের বাড়ি থেকেও বাসিন্দাদের সরানোর কাজ চলছে।

পৌঁছেছে স্থানীয় থানার পুলিশ।

 

এদিন বিকেল ৫টা নাগাদ নোনাপুকুরে (Nonapukur) একটি তিনতলা বাড়ির জানলা দিয়ে  আগুনের লেলিহান শিখা দেখা যায়। দমকলে খবর দেন স্থানীয়রা। প্রথমে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। মই দিয়ে উপরে উঠে ঘরের ভিতর থেকে ২শিশু-সহ ৫জনকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পৌঁছন দমকলমন্ত্রী সুজিত বসু। তিনি জানান, ৫জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

প্রথমে দমকলের ৩টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। আগুনের তীব্রতা বাড়তে থাকায় আরও ৩টি ইঞ্জিন আসে। ঘিঞ্জি এলাকায় আগুন নিয়ন্ত্রণে বেশ বেগ পেতে হচ্ছে দমকল কর্মীদের। শেষ পাওয়া খবর অনুযায়ী, ওই বাড়িটিতে আর কেউ আটকে নেই। কালো ধোঁয়ায় ঢেকেছে গোটা এলাকা। এখনও আগুন নিয়ন্ত্রণের কাজ চলছে। আগুন যাতে ছড়িয়ে না পড়ে তার জন্য সবরকম ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Previous articleকেন দিলেন পাস? পুলিশি জেরার মুখে বিজেপি সাংসদ, নীরব বিজেপি
Next articleজর্জ ইনস্টিটিউট অফ ইন্টিরিয়র ডিজাইন এর বার্ষিক সমাবর্তন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে চাঁদের হাট