পুলিশকে কাজ করতে দিচ্ছেন না: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফের তোপ রাজ্যপাল আরিফের

সময় যত গড়াচ্ছে রাজ্য-রাজ্যপাল সংঘাত ততই চরম আকার নিচ্ছে বাম শাসিত কেরল রাজ্যে। এবার রাজ্যের পুলিশকে কাজ করতে না দেওয়ার বিস্ফোরক অভিযোগ করলেন কেরলের রাজ্যপাল আরিফ মহম্মদ খান। নাম না করে মুখ্যমন্ত্রীর দিকে আঙুল তুলে রাজ্যপাল বললেন, কেরলের পুলিশ দেশের মধ্যে সেরা কিন্তু তাঁদেরকে কাজ করতে দেওয়া হচ্ছে না বলে দাবি করেন তিনি।

সম্প্রতি কান্নুরে রাজ্যপালের যাত্রাপথে এসএফআই-এর বিক্ষোভের ঘটনায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ তুলেছিলেন রাজ্যপাল। সেই ঘটনার রেশ টেনে এদিন আরিফ মহম্মদ খান বলেন, কান্নুরের ঘটনায় যিনি প্ররোচনা দিয়েছিলেন তিনি এখন আমার পেছনে লেগেছেন। এই মানুষটি যিনি কান্নুরে সমস্যা সৃষ্টি করেছিলেন ভেবেছেন আমাকে হুমকি দেবেন। কিন্তু আমাকে ভয় পাওয়ানো যাবে না।”

এদিকে কালিকট বিশ্ববিদ্যালয়ে রাজ্যপালের বিরুদ্ধে ব্যানার পোস্টার লাগানোর অভিযোগ উঠেছে এসএফআইয়ের বিরুদ্ধে। পুলিশ এসে তা নামিয়ে দিলে ফের এসএফআইয়ের ছাত্র সংগঠন তা নতুন করে লাগিয়ে দেয়। এবং রাজ্যপালকে ‘সঙ্ঘী’ বলে তোপ দাগে। এই ঘটনায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন রাজ্যপাল। অভিযোগ করেন মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজ্যের পুলিশই ব্যানারগুলি লাগিয়েছে।

Previous articleপাখির চোখ লোকসভা, দলীয় সাংসদদের এলাকায় জনসংযোগের নির্দেশ তৃণমূল সুপ্রিমোর
Next articleগ্র্যান্ড হোটেলের সামনে থাকছে হকার, শর্তসাপেক্ষে অনুমতি হাইকোর্টের