কেষ্টপুরে রবীন্দ্রপল্লিতে খাবার দোকানে বিস্ফোরণের তদন্তে ফরেনসিক টিম

কেষ্টপুরের রবীন্দ্রপল্লির খাবারের দোকানে কী থেকে বিস্ফোরণ জানতে ঘটনাস্থলে ফরেনসিক দল। বিস্ফোরণে এখনও পর্যন্ত ৯ জন আহত বলে খবর। তার মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থলে রয়েছে স্থানীয় থানা ও কমিশনারেটের পুলিশ।

বৃহস্পতিবার দিনের ব্যস্ত সময় অগ্নিকাণ্ড ঘটে কেষ্টপুরের (Kestopur) রবীন্দ্রপল্লি বাজারে। ওই খাবারের দোকানটি খোলার পরে ধোঁয়া বেরোতে দেখা যায়। কী থেকে ধোঁয়া বেরোচ্ছে, তা দেখতে ভিতরে গেলেই বিকট আওয়াজে বিস্ফোরণ ঘটে। তীব্রতায় রাস্তার উল্টো দিকের দোকানের কাচ ভেঙে যায়। আহত হন ৯ জন। তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের বেসরকারি নার্সিংহোমের পাঠানো হয়েছে। কী থেকে এই বিস্ফোরণ ঘটলো তা তদন্ত করতে ঘটনাস্থলে পৌঁছেছে ফরেনসিক টিম। ঘটনাস্থলে থেকে নমুনা সংগ্রহ করতে করছে তারা। ফরেন্সিক রিপোর্ট দেওয়ার পরেই প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ সূত্রে খবর।

গ্যাস সিলিন্ডারে ফেটে আগুন লাগে বলে জানিয়েছেন স্থানীয়রা। দমকলের ছটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। ঘিঞ্জি এলাকায় পাশাপাশি দোকান থাকায় আগুন ছড়িয়ে যাওয়ার আশঙ্কা ছিল তবে দমকলের তৎপরতায় সেটি আটকানো গিয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

Previous articleলোকসভা হানাদার: ব্যর্থ দিল্লি পুলিশকে সরিয়ে সংসদের নিরাপত্তায় এবার CISF
Next articleবাম আমলে পরিকল্পনাহীন নির্মাণ, এন্টালি বিদ‌্যাসাগর মার্কেট ভেঙে ফেলার সিদ্ধান্ত পুরসভার