প্রোটিয়াদের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে হঠাৎ দেশে ফিরে এলেন কোহলি, খেলবেন কি প্রথম ম‍্যাচ?

ভারতীয় সমর্থকদের দুশ্চিন্তা বাড়িয়েছে বিরাট কোহলির হঠাৎ করেই ভারতীয় দল ছেড়ে দেশে ফিরে আসা। বিরাট কোহলি টেস্ট স্কোয়াডের সঙ্গে দক্ষিণ আফ্রিকাতেই ছিলেন।

আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। তবে তার আগে হঠাৎই দেশে ফিরে এলেন বিরাট কোহলি। সূত্রের খবর, পারিবারিক কারণে বোর্ডের অনুমতি নিয়ে দেশে ফিরেছেন তিনি। অন্যদিকে আঙ্গুলের চোটের জন্য টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রুতুরাজ গায়কোয়াড।

ভারতীয় সমর্থকদের দুশ্চিন্তা বাড়িয়েছে বিরাট কোহলির হঠাৎ করেই ভারতীয় দল ছেড়ে দেশে ফিরে আসা। বিরাট কোহলি টেস্ট স্কোয়াডের সঙ্গে দক্ষিণ আফ্রিকাতেই ছিলেন। তিন দিনের ইন্টার স্কোয়াড অনুশীলন ম্যাচে মাঠে নামার কথা ছিল তাঁর। কিন্তু সেই অনুশীলন ম‍্যাচ খেলেননি বিরাট।সূত্রের খবর, পারিবারিক প্রয়োজনে বিসিসিআই থেকে অনুমতি নিয়ে ভারতে ফিরেছেন তিনদিন আগে। তবে ঠিক কোন প্রয়োজনে দল ছেড়ে বিরাটকে দেশে ফিরতে হয়, সেটা স্পষ্ট হয়নি। যদিও বিসিসিআইয়ের একটি সূত্র জা‌নিয়েছেন, প্রথম টেস্ট শুরু হওয়ার আগেই দক্ষিণ আফ্রিকা চলে যাবেন তিনি। খেলবেন প্রথম টেস্ট।

গত কয়েক মাস ধরেই জল্পনা, দ্বিতীয় বার সন্তানসম্ভবা বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা। শোনা গিয়েছিল, বিশ্বকাপের পরেই নাকি সোশ্যাল মিডিয়ায় আনুষ্ঠানিক ঘোষণা করবেন বিরুষ্কা।কিন্তু তা করেননি বিরাট-অনুষ্কা। ভারত বিশ্বকাপ হারার পর বিরাটকে তেমন ভাবে দেখা যায়নি।

এদিকে মহম্মদ শামি ও ঈশান কিষাণের পরে এবার দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রুতুরাজ গায়কোয়াড। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ফিল্ডিং করার সময় আঙুলে চোট পান তিনি। ফলে তিনি তৃতীয় তথা শেষ ওয়ান ডে ম্যাচে মাঠে নামতে পারেননি রুতুরাজ। তাঁর জায়গায় ওয়ান ডে অভিষেক হয় রজত পতিদারের। বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় রুতুরাজের চোট না সারার কথা জানানো।

আরও পড়ুন:আজ লাল-হলুদের সামনে ওড়িশা, প্রতিপক্ষকে সমীহ কুয়াদ্রাতের

 

 

Previous articleনিয়োগ জ.ট খুলতে বিকল্প ফর্মুলায় কাজ শুরু, আশাবাদী SLST চাকরিপ্রার্থীরা
Next articleদ্বিতীয় হুগলি সেতুতে দা.উদাউ করে জ্ব.লল গাড়ি! আ.তঙ্কে পথচারীরা