পথশিশুদের বড়দিনের উপহার দিল উইমেন্স কলেজ ক্যালকাটার সাংবাদিকতা বিভাগ

উৎসবের আনন্দ থেকে যাতে এই পথশিশুরা ব*ঞ্চিত না হন সেই কথা মাথায় রেখে কিছু শুকনো খাবার, কেক এবং শীত বস্ত্র বিতরণ করা হয়।

বড়দিনের আনন্দ (Christmas Celebration)সবার মাঝে সমানভাবে ছড়িয়ে দেওয়ার লক্ষ্য নিয়ে উইমেন্স কলেজ ক্যালকাটা সাংবাদিকতা ও গণ জ্ঞাপন এবং অ্যাপ্লায়েড সাইকোলজি বিভাগের (Women’s College Calcutta Department of Journalism and Mass Communication and Applied Psychology) ছাত্রীরা উত্তর মধ্য কলকাতার বেশ কিছু এলাকার ১০০ জন পথ শিশুদের হাতে তুলে দিলেন ক্রিসমাসের উপহার। উৎসবের আনন্দ থেকে যাতে এই পথশিশুরা বঞ্চিত না হন সেই কথা মাথায় রেখে কিছু শুকনো খাবার, কেক এবং শীত বস্ত্র বিতরণ করা হয়। শনিবার সকাল নটার সময় উত্তর কলকাতার বেশ কিছু এলাকায় এই আয়োজন করা হয়। উইমেন্স কলেজ ক্যালকাটা সাংবাদিকতা ও গণ জ্ঞাপন বিভাগের HOD অধ্যাপক বিশ্বজিৎ দাস গোটা বিষয়টি পরিচালনা করেন। মূলত তাঁর উৎসাহ ও উদ্দীপনায় এই কর্মসূচি এতটা সাফল্য পেল, বলছেন ছাত্রীরা।

উইমেন্স কলেজ ক্যালকাটা সাংবাদিকতা ও গণ জ্ঞাপন এবং অ্যাপ্লায়েড সাইকোলজি বিভাগের ছাত্রীদের উদ্যোগে শহরের বঞ্চিত শিশুদের কাছে বড়দিনের আনন্দ আজ যেন এক অন্য মাত্রা পেল। সকলের হাসিমুখ দেখে খুশি আয়োজকরাও। ঠান্ডার কামড় যাতে সহ্য করতে না হয় সেই কারণে শীত বস্ত্র তুলে দেওয়া হল তাঁদের হাতে। প্রত্যেক শিশুকে পরিয়ে দেওয়া হল স্যান্টাক্লজের লালটুপি।


Previous articleহিন্দু সংস্কৃতির বিরোধী! বড়দিন, বর্ষবরণে ১৪৪ ধারা জারি যোগীরাজ্যে, কড়াকড়ি পানশালায়
Next articleলোকসভার আগে বছরের শুরুতেই ঠাসা কর্মসূচি নিয়ে মাঠে নামছে তৃণমূল