বিয়ের পরই স্ত্রীকে বে.ধড়ক মা.রধরের অভিযোগ! বি.পাকে জনপ্রিয় ইউটিউবার

বড়সড় বিপাকে পড়লেন জনপ্রিয় ইউটিউবার (Youtuber) তথা মোটিভেশনাল স্পিকার (Motivational Speaker) বিবেক বিন্দ্রা (Vivek Brinda)। এবার এই তারকা ইউটিউবারের (Youtuber) বিরুদ্ধে নিজের স্ত্রীকেই বেধড়ক মারধরের অভিযোগ উঠল। পুলিশ সূত্রে খবর, বিবেকের শ্যালক ইতিমধ্যে মামলা দায়ের করেছে নয়ডার (Noida) একটি থানায়। পুলিশ সূত্রে খবর, বিবেকের শ্যালক বৈভব কোয়াত্রার অভিযোগ, নয়ডায় যে বিলাসবহুল বহুতলে ইউটিউবার থাকেন সেখানে তিনি তাঁর স্ত্রী ইয়ানিয়াকে বেধড়ক মারধর করেছেন।

 

বৈভবের আরও অভিযোগ, কয়েক দিন আগে বিবেক ও তাঁর মায়ের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় চলছিল। আর সেইসময় মধ্যস্থতা করতে যান ইয়ানিকা। অভিযোগ, তখনই বিবেক তাঁকে মারধর করেন। ইয়ানিকার ভাইয়ের আরও অভিযোগ, মারধরের জেরে গুরুতর চোট পেয়েছেন তাঁর বোন। পাশাপাশি বিবেকের স্ত্রী ইয়ানিকা বিন্দ্রা জানিয়েছেন তিনি গার্হস্থ্য হিংসার শিকার। তাঁর স্বামী তাঁর উপর মানসিক এবং শারীরিক নির্যাতন করেন। চলতি বছরের ৬ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন বিবেক বিন্দ্রা এবং ইয়ানিকা আর সেই বিয়ের মাত্র ৮ দিনের মাথায় নডার ১২৬ সেক্টরের থানায় আইপিসির একাধিক ধারায় বিবেকের বিরুদ্ধে মামলা দায়ের করেন ইয়ানিকা এবং বিবেকের শ্যালক বৈভব।

উল্লেখ্য, বিবেক দেশের একজন জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার। বিভিন্ন অনুপ্রেরণামূলক বক্তব্যের কারণে সমাজমাধ্যমে জনপ্রিয় বিবেক। তাঁর ভক্তের সংখ্যা কয়েক লাখ। পাশাপাশি বিবেকের একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানও রয়েছে। বিবেক প্রায়শই তাঁর ব্যবসার ভিডিয়ো ও প্রেরণামূলক বক্তৃতার ভিডিয়ো আপলোড করেন ইউটিউব ও সমাজমাধ্যমে। ইউটিউবে বিবেকের সাবস্ক্রাইবারের সংখ্যা ২ কোটিরও বেশি। ইউটিউব থেকে বছরে তিনি কোটি কোটি টাকা আয় করেন। তবে সম্প্রতি ভারতের অন্য এক জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার সন্দীপ মহেশ্বরীর সঙ্গে বিবেক বিবাদে জড়িয়ে পড়েন। সন্দীপ তাঁর ইউটিউব চ্যানেলে ‘বিগ স্ক্যাম এক্সপোজড’ শিরোনামে একটি ভিডিয়ো আপলোড করেন। সেই ভিডিয়োতে সন্দীপের অনুষ্ঠানে অংশ নেওয়া দুই ছাত্র এক বড় ইউটিউবাবের বিরুদ্ধে নাম না করে অভিযোগ জানান। নাম না করে বলা হয় ব্যবসার নামে দেশের বহু তরুণ-তরুণীর সঙ্গে প্রতারণা করেছেন। তবে সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশের মতে ওই ইউটিউবার বিবেক বিন্দ্রা। এরপর থেকেই তরজা অব্যাহত। ভিডিয়ো, পাল্টা ভিডিয়ো আপলোড চলতে থাকে।

 

 

 

Previous articleতাপমাত্রা শূন্য ছুঁলো, বরফের চাদরে ঢাকল নীলগিরি
Next articleগীতাপাঠের পক্ষে বলতে গিয়ে বিবেকানন্দের বাণী উদ্ধৃত করে এ কী বললেন সুকান্ত!