Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আজ থেকে শুরু হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। প্রোটিয়াদের বিরুদ্ধে দুই ম‍্যাচের টেস্ট সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। বক্সিং ডে টেস্টে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। দলে ফিরছেন বিরাট কোহলিও। এই ম‍্যাচে নামার আগে সর্তক ভারত অধিনায়ক। এই সিরিজ জিততে মরিয়া রোহিত শর্মা।

২) বিশ্বকাপের ফাইনালে হারের পর এই নিয়ে মুখ খোলেননি ভারত অধিনায়ক রোহিত শর্মা। তবে এবার বিশ্বকাপ নিয়ে কথা বললেন রোহিত।প্রথম টেস্টের আগে সাংবাদিক বৈঠকে এই নিয়ে রোহিত বলেন, “যেভাবে আমরা বিশ্বকাপে খেলেছিলাম তাতে সবাই ভেবেছিলেন আমরাই ট্রফি জিতব।

৩) বাংলা ক্রিকেটে আসতে চলেছে নতুন মোড়। সূত্রের খবর,আইপিএলের ধাঁচে তৈরি হওয়া অন্য রাজ্যের ক্রিকেট লিগের মতো এবার বাংলাতেও খেলা হবে একটি টুর্নামেন্ট। যার নাম দেওয়া হতে পারে বেঙ্গল প্রিমিয়র লিগ। জানা গিয়েছে একসঙ্গে করা হবে মহিলা ও পুরুষদের টি-২০ লিগ।

৪) ২০৩৬ সালের অলিম্পিক্স আয়োজনের প্রস্তাব দেবে ভারত। এখন প্রশ্ন হলো ভারতে অলিম্পিক্স হলে কোথায় বসবে অলিম্পিক্সের আসর। আর এবার সেই নিয়ে মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানালেন অলিম্পিক্স হলে কোথায় বসবে তার আসর। বললেন, সর্দার প‍্যাটেল স্পোর্টস কমপ্লেক্সে বসবে এই টুর্নামেন্ট।

৫) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট ম‍্যাচে নামছে ভারতীয় দল। তবে তার আগে ভারতীয় ক্রিকেট দলের সব থেকে বড় ‘শত্রু’র নাম ফাঁস করে দিলেন রবিচন্দ্রন অশ্বিন। ভারতীয় স্পিনারের মতে, বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের জন্য সেই ব্যক্তিই দায়ী।  যদিও গোটাটা নিছকই মজার ছলে।

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleবড়দিনের মহানগরীতে ভিড়ের টক্কর! জনসুনামিতে ভাসল তিলোত্তমা
Next articleএকনজরে আজকের পেট্রোল -ডিজেলের দাম