সপ্তাহ পেরিয়ে কোলাঘাটে মিলল হরিদেবপুরের নিখোঁজ যুবকের দেহ

হরিদেবপুরের আমির খান সরণীতে মা ও দিদি-জামাইবাবুর সঙ্গে থাকতেন অনুরাগ।

গত ২০ ডিসেম্বর থেকে বাড়ি থেকে বেরিয়ে আচমকা নিখোঁজ (Missing) হয়ে যান হরিদেবপুরে (Haridevpur) যুবক অনুরাগ সিংহ (২৩)। অবশেষে মৃতদেহ মিলল মেদিনীপুরের কোলাঘাট (Kolaghat) থেকে। পুলিশের তরফে বাড়িতে খবর দেওয়া হয়। বলা হয়, কোলাঘাটে এক যুবকের মৃতদেহ পাওয়া গিয়েছে। সেটি সনাক্ত করতে হবে।

হরিদেবপুরের আমির খান সরণীতে মা ও দিদি-জামাইবাবুর সঙ্গে থাকতেন অনুরাগ। বাড়ির মালিকের কথায়, গত ২০ ডিসেম্বর দুপুর সাড়ে তিনটে নাগাদ বাড়ি থেকে বের হয় অনুরাগ। সন্ধে পর্যন্ত অনুরাগ না ফেরায় ওর মা সুমিত্রা আমাকে জানান। বলেন, অনেকক্ষণ ছেলে বাড়ি ফেরেনি।ফোনও বন্ধ। যোগাযোগ করা যাচ্ছে না।

নিখোঁজ হওয়ার দিন অনুরাগের পরিবারের লোকেরা পুলিশকে কোনও খবর না দিলেও পরদিন হরিদেবপুর থানায় বিষয়টি জানান। প্রায় এক সপ্তাহ পেরিয়ে গতকাল মঙ্গলবার হরিদেবপুর থানায় খবর আসে কোলাঘাটে একটি দেহ উদ্ধার করেছে পুলিশ। সেই দেহটি সনাক্ত করতে হবে। পরিবারের লোকজন কোলাঘাটে গিয়ে সেই দেহ সনাক্ত করেন। বুধবার দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হবে। গোটা বিষয়টি তদন্ত করছে হরিদেবপুর থানা। পরিবারের এক সদস্য বলেন, কোলাঘাটের একটি জায়গায় জলের মধ্যে পড়ে থাকতে দেখা গিয়েছিল অনুরাগকে।

 

 

 

Previous articleআরও ৩ দিন ছুটি বাড়ল রাজ্যে! বড় সিদ্ধান্ত নবান্নের, জারি বিজ্ঞপ্তি  
Next articleনতুন বছরে কেমন থাকবে ঠাণ্ডা? বড় আপডেট হাওয়া অফিসের