Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) সম্প্রতি কলকাতা ডার্বিতে দল না নামানোয় আইএফএ ২ পয়েন্ট কেটে নিয়েছে মোহনবাগানের। সেইসঙ্গে ইস্টবেঙ্গলকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। আর সংবাদমাধ্যমে এই খবর দেখে আইএফএ-কে কড়া চিঠি দিল মোহনবাগান। কী কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তা জানতে চাওয়া হয়েছে আইএফএ-এর কাছে।

২) আইএফএ-র কাছে ক্লাবের বকেয়া ৫৫ লক্ষ টাকা দু’সপ্তাহের মধ্যে না মেটালে আইনি পথে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে মোহনবাগান। এই নিয়ে চিঠিতে মোহনবাগানের বক্তব্য, “আইএফএ-র কাছে আমাদের প্রাপ্য বকেয়া ৫৫ লক্ষ টাকা আগামী দু’সপ্তাহের মধ্যে মেটানোর অনুরোধ করছি। না হলে টাকা উদ্ধার করতে ক্লাব আইএফএ-র বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবে।

৩) ২০২৩ একদিনের ক্রিকেট বিশ্বকাপে খেলার সময় ইঞ্জেকশন নিতে মহম্মদ শামি। এমনটাই জানালেন শামির এক প্রাক্তন সতীর্থ। এই নিয়ে এক সর্বভারতীয় সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে শামির প্রাক্তন এক সতীর্থ জানিয়েছেন, “অনেকেই হয়ত জানেন না, পুরো বিশ্বকাপে শামি ইঞ্জেকশন নিয়ে মাঠে নেমেছেন।”

৪) কঠোর হচ্ছে প্রতিবাদ। ফেডারেশনের নতুন সভাপতি হিসাবে ব্রিজভূষণ শরণ সিং-এর ঘনিষ্ঠ সঞ্জয় সিং আসার পর থেকেই প্রতিবাদ চলছে কুস্তিগিরদের মধ‍্যে। সাক্ষী মালিক-বজরং পুনিয়ার পর এবার এই তালিকায় যুক্ত হলেন বিনেশ ফোগাট। তিনিও নিজের খেলরত্ন ও অর্জুন পুরস্কার ফিরিয়ে দিয়ে এলেন।

৫) প্রাক্তন কুস্তি কর্তা ব্রিজভূষণ শরণ সিং-এর বাড়ি থেকে সরানো হচ্ছে কুস্তি সংস্থার সদর দফতর। ব্রিজভূষণের বাড়িতেই ছিল সর্বভারতীয় কুস্তি সংস্থার সদর দফতর। কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রকের নির্দেশের পরেই সেই দফতর সরিয়ে দেওয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন:কঠোর হচ্ছে প্রতিবাদ, এবার বজরং-এর পথে হাটলেন বিনেশ, রাস্তায় ফেলে এলেন খেলরত্ন ও অর্জুন পুরস্কার

 

Previous articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ