বাইক ব়্যালি ঘিরে বিশৃঙ্খলার চেষ্টা বিজেপির, এক্সপ্রেসওয়ে অবরোধ ডানকুনিতে

বিজেপি কর্মীরা পুলিশের ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করে। শুরু হয় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি।

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বাইক ব়্যালি ঘিরে হঠাৎই উত্তেজনা হুগলির ডানকুনিতে। বিনা অনুমতিতে বাইক ব়্যালি (bike rally) করায় পুলিশ আটকে দেয় সেই ব়্যালি। আর তারপরেই দুর্গাপুর এক্সপ্রেসওয়ে (Durgapur Expressway) অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি যুবকর্মীরা। হাইভোল্টেজ রাজনৈতিক রবিবারে এভাবেই খানিকটা নজর টানার চেষ্টা করেন বিজেপি কর্মী সমর্থকরা।

বিজেপি যুবমোর্চার (BJP Yuvamorcha) ডাকে ডানকুনি চৌমাথা থেকে সুকান্ত মজুমদারের নেতৃত্বে বাইক মিছিল বের করে যুবমোর্চা কর্মীরা। হাওড়ার ডোমজুড় পর্যন্ত যাওয়ার পরিকল্পনা ছিল তাঁদের। যুব মোর্চা সংকল্প বাইক যাত্রা নামে এই মিছিল হাউসিং মোড়ে আসলে মিছিল আটকায় পুলিশ। প্রতিবাদে রাস্তাতেই বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন সুকান্ত মজুমদার সহ বিজেপি যুবকর্মীরা। রাজ্য সভাপতি পুলিশের বিরুদ্ধে সুর চড়ালে উত্তপ্ত হয় পরিস্থিতি। বিজেপি কর্মীরা পুলিশের ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করে। শুরু হয় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি। তবে পুলিশ এসে আশ্বাস দিলে ফিরে যান বিজেপি রাজ্য সভাপতি। কিন্তু তারপরেও বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মীরা।

বিজেপির দাবি ধস্তাধস্তির সময় পুলিশ লাঠিচার্জ করে। তাতে আহত হয় বিজেপিকর্মীরা। প্রতিবাদে ডানকুনিতে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে তারা। যদিও পুলিশের অনুমতি ছিল না এই মিছিল করার, আর সেই মিছিল পুলিশ আটকালে বিক্ষোভ দেখিয়ে নজর কাড়ার চেষ্টা করে যুবমোর্চা ও হুগলি জেলা বিজেপির নেতারা।

Previous articleবাংলাদেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এখনও পর্যন্ত প্রায় ১৯ শতাংশ ভোট পড়ল
Next articleBangladesh Election: হাজারিবাগে হিংসা, খুলশিতে সংঘর্ষ! বেলা বাড়লেও ভোটারদের দেখা নেই