রঞ্জিট্রফির প্রথম ম্যাচে এক পয়েন্ট বাংলার

রঞ্জিট্রফির প্রথম ম্যাচে প্রথম ইনিংসে ৪০৯ রান করে বাংলা। জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ৪৪৫ রান করে অন্ধ্র। অন্ধ্রের হওয়ে দুরন্ত ইনিংস

রঞ্জিট্রফির প্রথম ম্যাচে এক পয়েন্ট পেয়ে সন্তুষ্ট থাকতে হলো বাংলা দলকে। মরশুমের প্রথম ম্যাচে মনোজ তিওয়াড়িদের সামনে ছিলো অন্ধ্রপ্রদেশ। সেই ম্যাচে এক পয়েন্ট নিয়ে খুশি থাকতে হলো বঙ্গ ব্রিগেডকে। ম্যাচ অমীমাংসিত ভাবে শেষ হয়। প্রথম ইনিংসে পিছিয়ে পড়েন মনোজ তিওয়ারিরা। ফলে তিন পয়েন্ট পেল অন্ধ্রপ্রদেশ। কারও জয়ের সম্ভাবনা না থাকায় নির্ধারিত সময়ের কিছুটা আগেই দুই অধিনায়কের সঙ্গে কথা বলে খেলা শেষ করে দেন আম্পায়ারেরা।

রঞ্জিট্রফির প্রথম ম্যাচে প্রথম ইনিংসে ৪০৯ রান করে বাংলা। জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ৪৪৫ রান করে অন্ধ্র। অন্ধ্রের হওয়ে দুরন্ত ইনিংস খেলেন রিকি ভুঁই। ১৭৫ রান করেন তিনি। বাংলার সফলতম বোলার মহম্মদ শামির ভাই মহম্মদ কাইফ। প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক ম্যাচে তিনি ৬২ রান দিয়ে ৩ উইকেট নেন। ৪৭ রানে ২ উইকেট করণের। আকাশ দীপ ইশান পোড়েল নেয় ২টি করে উইকেট। একটি উইকেট নেন প্রদীপ্ত প্রামাণিক। অন্ধ্রপ্রদেশের ইনিংস শেষ হওয়ার পর ব্যাট করতে নামে বাংলা। খেলা শেষ হওয়ার সময় পর্যন্ত বাংলার রান ছিলো ১ উইকেটে ৮২। ওপেনার সৌরভ পাল করেন ৩০। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন আরেক ওপেনার সায়ন ঘোষ (২৯) এবং সুদীপ কুমার ঘরামি (৭)।

রঞ্জি ট্রফিতে বাংলার দ্বিতীয় প্রতিপক্ষ উত্তরপ্রদেশ। ১২ জানুয়ারি থেকে শুরু হবে সেই ম্যাচ।

আরও পড়ুন- রঞ্জিট্রফিতে খেলতে নেমে নজির গড়লেন এই ক্রিকেটার

 

Previous article‘কড়া পদক্ষেপ’, সন্দেশখালির ‘অভিযুক্তদের’ নিয়ে স্পষ্ট অবস্থান ডিজিপির
Next articleনজরে বিশেষভাবে সক্ষম পড়ুয়ারা, এবার স্কুলে ‘বিশেষ’ শিক্ষক নিয়োগ করবে রাজ্য