ফের বি.তর্কে প্রবীণ কুমার, বললেন, সব ভারতীয় ক্রিকেটারই ম.দ্যপান করেন

এই নিয়ে এক সাক্ষাৎকারে প্রবীণ কুমার বলেন, “ভারতীয় দলে থাকার সময় সিনিয়রেরা খালি বলত, ‘মদ খাস না, এটা করিস না,

ফের বিতর্ক তৈরি করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার প্রবীণ কুমার। এক সাক্ষাৎকারে তাঁর দাবি, সব ভারতীয় ক্রিকেটারই নাকি মদ খান। তবে কেউ স্বীকার করেন না। ভারতীয় ক্রিকেট দলে এক সময় নিয়মিত মুখ ছিলেন প্রবীণ।

এই নিয়ে এক সাক্ষাৎকারে প্রবীণ কুমার বলেন, “ভারতীয় দলে থাকার সময় সিনিয়রেরা খালি বলত, ‘মদ খাস না, এটা করিস না, ওটা করিস না’। সব সময় একই কথা বলত। কিন্তু সবাই সব কিছু করে। শেষ পর্যন্ত বদনাম হয় আমার। বলা হয়, ‘পিকে তো মদ্যপান করে’। আসলে সবাই মদ খায়।”

এরপরই প্রবীণকে জিজ্ঞাসা করা হয়, সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো ক্রিকেটারেরা তাঁকে কোনও দিন এধরনের উপদেশ দিয়েছেন কি না। এরপরই সাবধানী হয়ে প্রবীণের জবাব, “আমি কারও নাম নিতে চাই না। ক্যামেরার সামনে কারও নাম বলব। কিন্তু প্রবীণের বদনাম কে করত সেটা সবাই জানে।”

২০০৭ থেকে ২০১২ পর্যন্ত ভারতের হয়ে খেলেছেন প্রবীণ। দেশের হয়ে ৬টি টেস্ট, ৬৮টি একদিনের ম্যাচ এবং ১০টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে প্রবীণের ১১২টি উইকেট রয়েছে। আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স, কিংস ইলেভেন পাঞ্জাব, সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন প্রবীণ।

আরও পড়ুন- জয় দিয়ে সুপার কাপের অভিযান শুরু লাল-হলুদের, জোড়া গোল ক্লেটনের

Previous articleভাবতে পারছি না ‘ভাই’ নেই: উস্তাদ রাশিদ খানের প্রয়াণে গভীর শোকাহত মুখ্যমন্ত্রী
Next articleহোয়াইট হাউসের গেটে গাড়ির ধাক্কা, প্রশ্নের মুখে বাইডেনের নিরাপত্তা