আশ্চর্যজনক! মৃ.ত বৃদ্ধের প্রাণ ফিরিয়ে দিল খারাপ রাস্তাই, তাজ্জব সকলেই

স্থানীয় সূত্রে খবর, হরিয়ানার বছর আশির দর্শন সিং ব্রারকে মৃত বলেই ঘোষণা করেছিল হাসপাতাল। এমন খবর সামনে আসতেই শোকের ছায়া নামে পরিবারে।

রাস্তার খারাপ অবস্থার (Bad Road Condition) কারণে দেশের একাধিক প্রান্ত থেকে প্রতিদিনই সাধারণ মানুষের হয়রানির খবর সামনে আসে। খারাপ রাস্তার কারণে অনেক সময় বনধ (Strike), দুর্ঘটনায় (Accident) মৃত্যু, বিক্ষোভ-সহ একাধিক ছবিই সামনে আসে। কিন্তু এই খারাপ রাস্তার কারণেই যদি একজন মানুষ মৃত্যুমুখ থেকে ফিরে আসেন তাহলে সেই রাস্তাকে খারাপ বলা চলে কী? হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। তেমনই এক আশ্চর্য ঘটনার সাক্ষী রইল হরিয়ানা (Haryana)। এবার রাস্তার ভয়ঙ্কর গর্তের ‘আশীর্বাদেই’ প্রাণ ফিরে পেলেন এক ব্যক্তি!

ঠিক কী ঘটেছিল?

স্থানীয় সূত্রে খবর, হরিয়ানার বছর আশির দর্শন সিং ব্রারকে মৃত বলেই ঘোষণা করেছিল হাসপাতাল। এমন খবর সামনে আসতেই শোকের ছায়া নামে পরিবারে। তাঁর অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য শুরু হয় তোড়জোড়। তবে সমস্ত কাজই জখন একেবারে শেষ পর্যায়ে ঠিক তখনই আচমকাই ঘটে গেল মিরাকল। হ্যাঁ, খানা-খন্দে ভরা রাস্তাই এবার বাঁচিয়ে দিল বৃদ্ধের জীবন। জানা গিয়েছে, মৃত ঘোষণার পর হাসপাতাল থেকে যখন দর্শনকে বাড়িতে নিয়ে আসা হচ্ছিল তখনই ঘটে যায় ম্যাজিক। অ্যাম্বুল্যান্সে চাপিয়ে যখন বৃদ্ধের মৃতদেহ বাড়িতে আনা হচ্ছিল, আচমকাই গর্তে পড়ে অ্যাম্বুলেন্সের চাকা। আর তাতেই আচমকা জেগে ওঠেন বৃদ্ধ! অ্যাম্বুলেন্সে এদিন দাদুর সঙ্গে বাড়ি ফিরছিলেন নাতি বালওয়ান সিং। তিনি হঠাৎই দেখতে পান, রাস্তার গর্তে অ্যাম্বুল্যান্সের চাকা পড়তেই দাদুর হাত নড়তে শুরু করে। এরপরই ফিরে আসে হৃদস্পন্দন। সঙ্গে সঙ্গে বৃদ্ধকে নিকটতম হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন নাতি। সেখানে পরীক্ষানিরীক্ষার পর চিকিৎসকরা জানান, দর্শন সিং ব্রার বেঁচে আছেন।

বর্তমানে কার্নালের হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা সংকটজনক বলেই খবর। তবে যেভাবে মৃত্যুমুখ থেকে ফিরেছেন ওই বৃদ্ধ, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে এলাকায়।

 


Previous articleলড়াই আরও তীব্র হবে: ইডি অভিযানের পর বিজেপিকে তোপ তাপস-সুজিতের
Next articleএএফসি এশিয়ান কাপে অস্ট্রেলিয়ার কাছে ২-০ গোলে হার ভারতের