কীভাবে মৃ.ত্যু মডেল দিব্যার? ময়নাতদন্তের রিপোর্টে চা.ঞ্চল্যকর তথ্য

গুরুগ্রামের (Gurugram) মডেল (Model) দিব্যা পাহুজার (Divya Pahuja) মৃত্যু কীভাবে হয়েছিল? এবার প্রকাশ্যে এল ময়নাতদন্তের রিপোর্ট (Post Mortem Report)। আর রিপোর্ট সামনে আসতেই চোখ কপালে তদন্তকারীদের। রিপোর্টে উল্লেখ করা হয়েছে, হত্যা করা হয়েছিল দিব্যাকে। তাঁর মাথায় গুলি বিঁধে ছিল। ময়নাতদন্তের সময়ে তা বের করা হয়েছে। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়েছিল দিব্যাকে। হরিয়ানার হিসরে অগ্রোহা মেডিক্যাল কলেজ হাসপাতালে দিব্যার দেহের ময়নাতদন্ত করা হয়। চার চিকিৎসক ময়নাতদন্ত করেন। এরপরই মডেল দিব্যার দেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে। গুরুগ্রামে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

গত ২ জানুয়ারি গুরুগ্রামের একটি হোটেলে খুন হন দিব্যা। হোটেল মালিক অভিজিৎ সিং এবং তাঁর দুই কর্মীর বিরুদ্ধে খুনের অভিযোগ ওঠে। কিন্তু দিব্যার দেহ কোথায় লোপাট করা হয়েছে, তার কিনারা করতে পারছিল না গুরুগ্রাম পুলিশ। তবে ঘটনায় টুইস্ট আসে তখনই যখন বলরাজ গিল নামে এক ব্যক্তিকে কলকাতা বিমানবন্দর থেকে গ্রেফতার করে পুলিশ। তাঁকেই দিব্যার দেহ লোপাটের দায়িত্ব দেওয়া হয়েছিল বলে জানা গিয়েছিল। তারপর তাঁকে জেরা করে তদন্তকারীরা জানতে পারেন, গুরুগ্রাম থেকে ২৭০ কিলোমিটার দূরে পাঞ্জাবের একটি খালে ফেলে আসা হয়েছে দিব্যার দেহ। সেই তথ্য জানতে পেরে পর পুলিশের একটি দল ওই খালে তল্লাশি চালায়। খুনের ১১ দিন পর হরিয়ানার টোহনা খাল থেকে তাঁর পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে পুলিশকে মাস্টারমাইন্ড অভিজিৎ জানিয়েছেন, দিব্যা তাঁকে অশ্লীল ভিডিয়োর জন্য ব্ল্যাকমেল করছিলেন। সেই কারণেই তাঁকে খুন করা হয়ে থাকতে পারে বলে পুলিশের অনুমান। অভিজিতের বয়ান খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। অধরা এক অভিযুক্ত। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

 

 

 

 

Previous articleসংক্রান্তির সকালে রাজ্যে ঘন কুয়াশার দাপট! ২৪ ঘণ্টার মধ্যেই হাওয়া বদলের ইঙ্গিত আলিপুরের
Next article“চালানোর হলে চালা, নাহলে গেট খোল”! ইন্ডিগোর বিমানে আচমকাই মেজাজ হারালেন যাত্রী, তারপর…