নিজেকে সুস্থ রাখলেই দেশ এগিয়ে যাবে, ‘রান ফর হেলথ’ সূচনায় বললেন কপিলদেব

জনতার নয়নের মণি হয়ে উঠলেন ভারতকে প্রথম বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়ক।

কপিলদেব ক্রিকেটার হিসেবে কত বড় মাপের তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। কিন্তু ফুটবলার হিসেবেও তিনি যে বেশ ভাল তা অনেকেরই অজানা। রবিবার বেলেঘাটায়  ‘রান ফর হেলথ’ এর  উদ্বোধনে তারই এক ঝলক দেখা গেল।জনতার নয়নের মণি হয়ে উঠলেন ভারতকে প্রথম বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়ক।
রবিবার বেলেঘাটায় এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিংবদন্তি ভারতীয় অধিনায়ক।এদিন গান্ধী মূর্তিতেও মাল্যদান করেন ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক। রবিবার বেলেঘাটায় স্বাস্থ্যের জন্য দৌড়, বিশেষ অতিথি কপিল দেবকে কালীঘাটের কালী প্রতিমার প্রতিরূপ উপহার দেন  কুণাল ঘোষ।কপিলদেব বলেন, নিজের খেয়াল রাখুন তবেই দেশ এগিয়ে যাবে। সবাই নিজেকে সুস্থ রাখতে এক্সারসাইজ করুন। যিনি নিজে সুস্থ থাকবেন, তাদের মাধ্যমেই দেশ এগিয়ে যাবে।এদিনের পুরো অনুষ্ঠানেরআয়োজন করেছিলেন রাজু নস্কর।

এই অনুষ্ঠানের অনুষঙ্গ হিসাবে বসে আঁকো প্রতিযোগিতা, এমএলএ কাপ ফুটবল প্রতিযোগিতা, রক্তদান উৎসব এবং গুণীজন সম্বর্ধনা দেওয়া হয়।

এদিনের অনুষ্ঠানে ছিলেন বিধায়ক পরেশ পাল, ফুটবলার রহিম নবি, ব্যারেটো, তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ, অভিনেতা কাঞ্চন মল্লিক, যুব নেতা তৃণাঙ্কুর ভট্টাচার্য সহ বিশিষ্টরা।এদিন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, রাজনীতি সারা বছর থাকবেই কিন্তু খেলাধুলা শরীর-স্বাস্থ্য বজায় রাখতে হবে সবার আগে। এই এমএল-এ কাপের জবাব নেই।কিংবদন্তী কপিলদেবকে পেয়ে আমরা আপ্লুত।

Previous articleমহাকাশ থেকে ইসরোর স্যাটেলাইটে ধরা পড়ল রামমন্দিরের ছবি!
Next articleজেলে যেতে না যেতেই একের পর এক ‘আবদার’! শঙ্করকে সামলাতে হিমশিম অবস্থা