মুক্তির আগেই ধাক্কা, নিষিদ্ধ হচ্ছে হৃতিক-দীপিকার ‘ফাইটার’!

ইতিমধ্যেই ছবির প্রায় ৭৫ হাজার টিকিট বিক্রি হয়ে গেছে। পাক অধিকৃত কাশ্মীরে ভারতীয় জওয়ানদের দাপ*ট দর্শকের মন জয় করতে পারে কিনা সেটাই দেখার।

পুলওয়ামার ঘটনা আর সার্জিকাল স্ট্রাইকের উপর ভিত্তি করে বৃহস্পতিবারই দেশের সিনেমা হলে মুক্তি পাচ্ছে হৃতিক-দীপিকার ‘ফাইটার'(Fighter Movie)। কিন্তু দেশ আর দেশের যোদ্ধাদের গল্প সবার সামনে আসার আগেই তাকে নিষিদ্ধ ঘোষণা করা হল। কেন? আর কোথায়ই বা ব্যান করা হল এই সিনেমা?চলচ্চিত্র বিশেষজ্ঞ গিরিশ জোহর নিজের এক্স হ্যান্ডেলে জানান যে মধ্যপ্রাচ্যের একাধিক দেশে বলিউডের এই ছবিকে নিষিদ্ধ করা হয়েছে বলেই খবর এসেছে। শুধুমাত্র UAE-তে এই ছবি শর্তসাপেক্ষে মুক্তির অনুমতি পেয়েছে।

ওয়ার এবং পাঠানের পর সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় দেশের সাধারণতন্ত্র দিবসে মুক্তি পাচ্ছে (Hrithik Roshan), দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর অভিনীত ‘ফাইটার’।এ ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও (Deepika Padukone) স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। প্রশ্ন উঠছে দেশাত্মেবোধক ছবি বলেই কি মধ্যপ্রাচ্যে ব্রাত্য এই ছবি? সৌদি আরব, কাতার, ওমান, কুয়েত, বাহারিনে মুক্তি পাবে না ‘ফাইটার’। তবে UAE-তে রিলিজ হলেও ১৫ বছরের কম বয়সের শিশুরা হৃতিক-দীপিকার অ্যাকশন ড্রামা দেখতে পারবেন না। ইতিমধ্যেই ছবির প্রায় ৭৫ হাজার টিকিট বিক্রি হয়ে গেছে। পাক অধিকৃত কাশ্মীরে ভারতীয় জওয়ানদের দাপট দর্শকের মন জয় করতে পারে কিনা সেটাই দেখার।


Previous articleঅযোধ্যায় চূড়ান্ত অব্যবস্থা! ‘রামভক্ত’দের সামলাতে ব্যর্থ যোগী, নিয়ম বদলেও কী মিলবে সুরাহা?
Next articleলক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর, তালিকায় অন্যান্য ভাতাও