সংকটজনক সুমন! গায়কের চিকেন স্যান্ডউইচের আবদার মেটালো হাসপাতাল

সোমবার দুপুরে গায়ক, গীতিকার এবং সুরকার কবীর সুমনকে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শ্বাসকষ্টের সমস্যা বেড়েছে, মঙ্গলবার সকাল থেকেই হার্ট রেট কমতে থাকায় গায়ক কবীর সুমনকে (Kabir Suman) নিয়ে চিন্তায় চিকিৎসকরা। ‘নাগরিক কবিয়াল’-এর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে (Medical College) চার চিকিৎসকের একটি বিশেষজ্ঞ টিম তৈরি করা হয়েছে। সংকটজনক অবস্থায় রয়েছেন সংগীতশিল্পী। তবুও ডিনারে চিকেন স্যান্ডউইচ খাওয়ার আবদার সুমনের। হাসপাতাল সূত্রে খবর পঁচাত্তর বছর বয়সি শিল্পীর মনোবাঞ্ছা পূর্ণ করা হয়েছে।

সোমবার দুপুরে গায়ক, গীতিকার এবং সুরকার কবীর সুমনকে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট-সহ একাধিক শারীরিক সমস্যায় কাবু ছিলেন শিল্পী। মেডিসিন এবং হৃদ্‌রোগ (Cardiology) বিভাগের চিকিৎসকেরা প্রাথমিক ভাবে শিল্পীর চিকিৎসা শুরু করেন। আজ সকালে পাওয়া খবর অনুযায়ী গায়কের রক্তে শর্করার পরিমাণও অনিয়ন্ত্রিত এমনকি উচ্চরক্তচাপজনিত সমস্যাও রয়েছে তাঁর। এখনও সুমনকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। তাঁর চিকিৎসায় হৃদ্‌রোগ বিশেষজ্ঞ, ফুসফুস রোগ বিশেষজ্ঞ এবং ক্রিটিকাল কেয়ার ইউনিট (CCU)-এর চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।


Previous articleকন্যাশ্রী থেকে যুবশ্রী: রায়গঞ্জে মুখ্যমন্ত্রীর সভায় নবীন প্রজন্মের তুমুল সাড়া, একগুচ্ছ প্রকল্পের শিলান্যাস-উদ্বোধন
Next articleছেলে সরফরাজ ভারতীয় দলে ডাক পেতেই আবেগঘন বার্তা বাবা নওশাদের