ছেলে সরফরাজ ভারতীয় দলে ডাক পেতেই আবেগঘন বার্তা বাবা নওশাদের

সরফারাজ ভারতীয় দলে দাক পেতেই নওশাদ খান সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে বলেন, "আপনারা সবাই জানেন যে, সরফরাজ টেস্ট

অবশেষে ভারতীয় দলে ডাক পান সরফরাজ খান। ইংল্যন্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট দলে জায়গা হয় এই তরুণ ব্যাটারের। দ্বিতীয় টেস্ট থেকে চোটের কারনে ছিটকে যান রবীন্দ্র জাদেজা-কে এল রাহুল। তার বদলে দ্বিতীয় টেস্টে দলে আসেন সরফরাজ খান, ওয়াশিংটন সুন্দর এবং সৌরভ কুমার। এমনটাই জানায় বিসিসিআই। এদিকে ছেলে সরফরাজ ভারতীয় দলে ডাক পাওয়ায় বিশেষ বার্তা দিলেন বাবা নওশাদ খান। অপর দিকে ভারতীয় দলে ডাক পেয়ে বিশেষ প্রস্তুতি শুরু সরফরাজের।

সরফারাজ ভারতীয় দলে দাক পেতেই নওশাদ খান সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে বলেন, “আপনারা সবাই জানেন যে, সরফরাজ টেস্ট দলে ডাক পেয়েছে। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই। বিশেষত মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনকে। যারা ওকে লালন-পালন করে বড় করেছেন। অবশ্যই বলতে হবে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির কথা। যেখান থেকে ও অভিজ্ঞতা সঞ্চয় করেছে। ধন্যবাদ জানাই বিসিসিআই ও সকল নির্বাচকদের। সরফরাজকে বিশ্বাস করার জন্য। আমরা সবাই আশা করি যে, ও দেশের জন্য ভালো খেলবে এবং দলের জয়ে অবদান রাখবে ।”

এদিকে ভারতীয় দলে ডাক পেতেই ভোর হতেই মাঠে নেমে পড়েন সরফরাজ খান। মঙ্গলবার ভোরে ছুটলেন মাঠে অনুশীলন করতে। সেই ছবি নিজেই পোস্ট করে জানান সরফরাজ।

আরও পড়ুন- ধোনির বিরুদ্ধে মা.নহানির অভিযোগ ভিত্তিহীন, রায় দিলো না আদালত

Previous articleসংকটজনক সুমন! গায়কের চিকেন স্যান্ডউইচের আবদার মেটালো হাসপাতাল
Next article‘আমি লজ্জিত’! হাইকোর্টের দুই বিচারপতির সংঘাত নিয়ে মুখ খুললেন প্রধান বিচারপতি