ধোনির বিরুদ্ধে মা.নহানির অভিযোগ ভিত্তিহীন, রায় দিলো না আদালত

এই নিয়ে ধোনির আইনজীবী জানিয়েছেন, ধোনি অভিযোগের পক্ষে কোনও কাগজপত্র পাননি। আদালতের তরফে তিনি শুধু এই মামলার কথা জানতে

ভারতের প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে মানহানির অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করলেন ধোনির আইনজীবি । এমনকি আদালত এই বিষয়ে কোনও অন্তর্বর্তীকালীন রায় দিতে রাজি নয়। সম্প্রতি ধোনির বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন তাঁর দুই প্রাক্তন ব্যবসায়িক সঙ্গী। তাদের অভিযোগ ছিলো ধোনি যাতে তাঁদের বিরুদ্ধে কোনও অভিযোগ বা মন্তব্য না করেন, তার জন্য স্থায়ী নিষেধাজ্ঞা জারি করতে হবে।এছাড়াও সংবাদমাধ্যম এবং সমাজমাধ্যমে প্রকাশিত তথ্যের বিরুদ্ধেও মানহানির মামলা করেছিলেন তাঁরা। সেই বিষয়েও কোনও রায় দেয়নি আদালত। জানা যাচ্ছে, রাঁচী কোর্টে অভিযোগকারীদের বিরুদ্ধেই এই নিয়ে ধোনির আইনজীবী মামলা করেছেন ।

এই নিয়ে ধোনির আইনজীবী জানিয়েছেন, ধোনি অভিযোগের পক্ষে কোনও কাগজপত্র পাননি। আদালতের তরফে তিনি শুধু এই মামলার কথা জানতে পেরেছেন। এই মামলার শুনানি ৩ এপ্রিল হবে বলে জানিয়েছে কোর্ট। এমনটাই জানিয়েছেন ধোনির আইনজীবী।

জানা যাচ্ছে, ধোনির বিরুদ্ধে দুই অভিযোগকারী হলেন মিহির দিবাকর এবং তাঁর স্ত্রী সৌম্যা দাস। হাইকোর্টে অভিযোগ দায়ের করে তাঁরা ধোনির থেকে মানহানির জন্য ক্ষতিপূরণও দাবি করেছিলেন। পাশাপাশি, যেভাবে বিভিন্ন সোশ্যাল মডিয়ায় বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে এবং বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হচ্ছে, তার বিরুদ্ধেও নিষেধাজ্ঞা জারি করার আবেদন করেছিলেন তাঁরা। এছাড়াও তাদের অভিযোগ, ধোনি যাতে তাঁদের বিরুদ্ধে কোনও অভিযোগ বা মন্তব্য না করেন, তার জন্য স্থায়ী নিষেধাজ্ঞা জারি করতে হবে।সম্প্রতি প্রাক্তন ব্যবসায়িক সহযোগীদের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ করেছিলেন ধোনি। মিহির এবং সৌম্যা জানিয়েছিলেন, তাঁদের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছে। ধোনি যে অভিযোগ করেছিলেন তার কোনও সত্যতা নেই বলে দাবি করছেন তাঁরা। এই কারণেই ধোনির বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছিল।

আরও পড়ুন- Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleআমেরিকার কলেজ ক্যাম্পাসেই মিলল নিখোঁজ ভারতীয় ছাত্রের দেহ!
Next articleদুয়ারে সরকার নিয়ে কড়া নির্দেশ নবান্নের!