Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আজ থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচে নামছে ভারতীয় দল। প্রথম ম্যাচে হারের ধাক্কা কাটিয়ে এই ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া রোহিত শর্মার দল। এই ম্যাচে অভিষেক হতে পারে রজত পতিদারের।

২) কলিঙ্গ সুপার কাপ জয়ের পর দিনই ইস্টবেঙ্গলের কর্তা দেবব্রত সরকারকে ফোন করে শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ট্রফি জয়ের চার দিন পর, বৃহস্পতিবার ট্রফি নিয়ে মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে দেখা করে এলেন ইস্টবেঙ্গলের কর্তারা। সেই ট্রফি দেখলেন মুখ্যমন্ত্রী। ইস্টবেঙ্গলের তরফে ফুলের তোড়া এবং মিষ্টির হাঁড়ি নিয়ে যাওয়া হয়েছিল।

৩) গাড়ি দুর্ঘটনার পর কেটে গিয়েছে এক বছরেরও বেশি। ক্রিকেটে ফেরার খুব কাছাকাছি রয়েছেন ঋষভ পন্থ। তার আগে এক সাক্ষাৎকারে তিনি জানালেন, ক্রিকেট খেলা তো দূর, ভয় পেয়েছিলেন যে ডান পা কেটে বাদ দিতে হবে। সেই ভয়েই রাতের ঘুম উড়ে গিয়েছিল তাঁর।

৪) বড় চমক দিলো লাল-হলুদ। ডার্বির আগে ষষ্ঠ বিদেশি হিসাবে ফেলিসিও ব্রাউন ফোর্বস সই করালো ইস্টবেঙ্গল । ওপর দিকে সিভেরিওকে ছেড়ে দিলো লাল-গলুদ। এদিন এমনটাই জানানো হলো ইস্টবেঙ্গলের পক্ষ থেকে।

৫) গতকাল ঘোষণা হয় দেশের অন্তর্বর্তী বাজেট। সেই বাজেট ঘোষণা করার সময় দেশের ক্রীড়াক্ষেত্রের সার্বিক উন্নতির কথা তুলে ধরলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামণ। আলাদা করে প্রশংসা করেন তরুণ দাবাড়ু আর প্রজ্ঞানন্দের। এছাড়া এশিয়ান গেমস এবং প্যারা এশিয়াডে ভারতের সাফল্যের কথাও বললেন সীতারামণ।

আরও পড়ুন- হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা দেবী

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম