ডার্বিতে রেফারিং নিয়ে ক্ষুব্ধ হাবাস, হুগোকে নিয়ে দিলেন না কোন উত্তর

এদিকে ডার্বির আগের দিন দলের সঙ্গে চুটিয়ে অনুশীলন করলেও, ডার্বির দিন প্রথম একাদশে তো দূর, ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলতে নামার আগে মোহনবাগানের

গতকাল যুবভারতী ক্রীড়াঙ্গনে আইএসএলের প্রথম ডার্বিতে নেমেছিলো ইস্টবেঙ্গল এফসি-মোহনবাগান সুপার জায়েন্ট। এই ম্যাচের ফলাফল থাকে ২-২ গোলে ড্র। এগিয়ে থেকেও সবুজ-মেরুনের বিরুদ্ধে ড্র করে লাল-হলুদ। এই ম্যাচ শেষে রেফারিং নিয়ে বিস্ফোরক বাগান কোচ হাবাস। সঙ্গে হুগো বৌমাসকে নিয়েও দিলেন না কিছু উত্তর।

ম্যাচ শেষে হাবাস বলেন, “পেনাল্টি ছিল না। ওটা কোনও ভাবেই পেনাল্টি হয় না।তারপর ইস্টবেঙ্গল প্রচুর সময় নষ্ট করেছে। সংযুক্ত সময় মাত্র ৭ মিনিট দেওয়া হয়েছে। অথচ প্রায় ১৪ মিনিট সময় নষ্ট হয়েছে। ”

এদিকে ডার্বির আগের দিন দলের সঙ্গে চুটিয়ে অনুশীলন করলেও, ডার্বির দিন প্রথম একাদশে তো দূর, ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলতে নামার আগে মোহনবাগানের ১৮ জনের দলেও দেখতে পাওয়া হুগো বৌমোসকে। কয়েক দিন আগেও যিনি সবুজ-মেরুনের মাঝমাঠের কারিগর ছিলেন, তিনি সুস্থ থাকা সত্ত্বেও ডার্বিতে ছিলেন। ম্যাচের আগেই তা নিয়ে গুঞ্জন তৈরি হয়েছিল। তা আরও বাড়ল ম্যাচের পরে। সাংবাদিক বৈঠকে কোচ হাবাসকে বৌমোসকে নিয়ে প্রশ্ন করা হতেই থামিয়ে দেওয়া হয়। বলা হল, মোহনবাগান ম্যানেজমেন্টের তরফে বুমোসকে নিয়ে কোনও কথা বলতে বারণ করা হয়েছে।হাবাস কোচ হয়ার পরই বৌমোসের বিদায়ের গুঞ্জন শোনা গিয়েছিলো। ক্লাব সূত্রের খবর, ডার্বির পরই হুগোর বিদায় নিশ্চিত। আর ডার্বিতে হুগোর ডার্বিতে দলে না থাকা যেন আরও জড়ালো ভাবে উঠে এলো।

আরও পড়ুন- Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস


Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleকলকাতা বিমানবন্দরে যাত্রী বিক্ষোভ! বিবৃতি দিতে নারাজ এয়ারলাইন্স