ফুটবল প্র্যাকটিসে নামলেম শাহরুখ, IPL-এর আগে নতুন প্ল্যানিং!

শাহরুখ ভক্তরা জানেন যে তাঁদের প্রিয় সুপারস্টার বরাবরই ফুটবলপ্রেমী। সবুজ ঘাসের পায়ে পায়ে লড়াইয়ের খুঁটিনাটি খবর সব তাঁর নখদর্পণে।

বলিউড (Bollywood)বাদশা মানেই সারাক্ষণ কিছু না কিছু নিয়ে ব্যস্ত থাকেন তিনি। গত বছর সাফল্যের হ্যাট্রিকের পর এখন কিছুটা সময় পেয়েছেন ছুটি কাটানোর জন্য। তাই পরিবারের সঙ্গে সময়টা পুরোপুরি উপভোগ করতে চান শাহরুখ খান (Shahrukh Khan)। তবে সামনেই রয়েছে আইপিএল (IPL2024)তাই আবার হয়তো ব্যস্ত হয়ে পড়বেন তারকা। কিন্তু তার আগে এবার ক্রিকেট নয় সম্পূর্ণ অন্য মেজাজে দেখা গেল কিং খানকে। দুই ছেলেকে নিয়ে জোর ফুটবল প্র্যাকটিসে নেমেছেন শাহরুখ (Shahrukh Khan)। এই ছবি সামনে আসার পর থেকেই প্রশ্ন উঠছে এবার কি তবে ফুটবলের (Football)সঙ্গেও নিজেকে জুড়ে ফেলতে চান ‘পাঠান’ খান?

শাহরুখ ভক্তরা জানেন যে তাঁদের প্রিয় সুপারস্টার বরাবরই ফুটবলপ্রেমী। সবুজ ঘাসের পায়ে পায়ে লড়াইয়ের খুঁটিনাটি খবর সব তাঁর নখদর্পণে। স্কুলজীবনেও চুটিয়ে ফুটবল খেলতেন বাদশা। তিনি কলকাতা নাইট রাইডারস- এর (KKR)মালিক হলেও ফুটবল ম্যাচ কখনও মিস করেন না। ফিফা (FIFA)হোক বা যে কোনও ফুটবল ম্যাচ, শাহরুখ খান সমস্ত খবর রাখেন। একাধিকবার সেলেবদের ফুটবল ম্যাচে বাদশাকে অংশ নিতে দেখা গিয়েছে। এবার নিজের বাড়িতেই ফুটবল নিয়ে মেতে উঠলেন বলিউডের ‘জওয়ান’ স্টার। প্রাসাদোপম মন্নতের ছাদের মাঠে অ্যাব্রাম এবং আরিয়ানকে নিয়ে ফুটবল খেলতে দেখা গেল বাদশাকে। আর সেই ভিডিও ফাঁস হতেই নেটপাড়ায় হইচই। সাদা স্পোর্টস পোশাক পরে ছেলেদের রীতিমত কড়া টক্কর দিলেন শাহরুখ। তাহলে কি আগামী সিনেমায় কোনও ফুটবলারের চরিত্র করছেন তিনি? নাকি ফুটবল টিম গড়বে


Previous article“দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে”, মনমোহনের ভূয়সী প্রশংসায় মোদির
Next articleফুটপাতে হোটেল চালিয়ে বোনের দায়িত্ব পালন! তরুণের পাশে দাঁড়ানোর আর্জি স্বস্তিকার