নির্মীয়মাণ উড়ালপুল থেকে পড়ে মৃত্যু দুই বাইক আরোহীর, কারণ নিয়ে ধোঁয়াশা

নির্মীয়মাণ উড়ালপুল (Flyover) থেকে পড়ে গিয়ে মৃত্যু দুই বাইক আরোহীর (Bike Driver)। ধানবাদ-জামশেদপুর ৩২ নম্বর জাতীয় সড়কে, পুরুলিয়া (Purulia) মফস্সল থানার চাষ রোডের অদূরে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, মৃত আনন্দ মাহাতো (৩৫) ও স্বপন মাহাতো (৩৫) পুরুলিয়া মফস্সল থানার রানিবাঁধ গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে জয়পুর থানার পুলিশ পুরুলিয়া মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় নির্মাণকারী সংস্থার বিরুদ্ধে গা ছাড়া মনোভাবের অভিযোগ তুলছেন স্থানীয়রা। পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি নিবেদিতা মাহাতো বলেন, “কারও গাফিলতিতে এই ঘটনা কি না, তা খোঁজ নেওয়া হবে। প্রয়োজনে জাতীয় সড়ক নির্মাণকারী সংস্থার সঙ্গে কথা বলব।”স্থানীয় সূত্রে খবর, দীর্ঘদিন ধরে ওই অংশে জাতীয় সড়ক তৈরির কাজ চলছে। পুরুলিয়া মফস্সল থানার চাষ রোডের অদূরে বাইপাস হয়ে ঝাড়খণ্ডমুখী রাস্তায় রয়েছে নির্মীয়মাণ উড়ালপুলটি। উড়ালপুলের মাঝের অংশে চলছে স্তম্ভ তৈরির কাজ। ঘটনার সময়ে উড়ালপুলের দু’প্রান্তের মধ্যবর্তী ওই নির্মীয়মাণ স্তম্ভের ফাঁকা জায়গা থেকে ওই দুই বাইক আরোহী পড়ে যান বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ। আচমকা কী ভাবে দুর্ঘটনা তা নিয়ে ধন্দে এলাকাবাসীদের একাংশ। তাঁদের প্রশ্ন, মৃতেরা এলাকারই বাসিন্দা। ওই অংশে কাজ চলছে জানার পরেও কেন ওই রাস্তায় তাঁরা গেলেন। পথ ভুলে না কি কেউ তাঁদের ওই পথে যেতে বাধ্য করেছিল, চর্চা চলছে এলাকায়।

এদিকে পরিবারের একমাত্র রোজগেরে সদস্য স্বপনের অকালমৃত্যুতে অন্ধকার নেমে এসেছে। পেশায় রাজমিস্ত্রির কাজ করা স্বপনের স্ত্রী সুনীতা বলেন, “ওঁরা দুপুরে বাড়ি থেকে বেরিয়ে ঝাড়খণ্ডের জনমডি গিয়েছিলেন গরু কেনার জন্য। রাতে দুর্ঘটনার খবর পাই। কোথা থেকে কী হয়ে গেল, বুঝতে পারছি না।

 

 

 

 

Previous articleফের উত্তপ্ত সন্দেশখালি,তিনটি পোলট্রি ফার্মে আগুন; ধৃত ৫
Next articleপ্রেসিডেন্ট হওয়ার দৌড়ে অপ্রতিরোধ্য ট্রাম্প, পেলেন ৯৭.৬ শতাংশ ভোট!