তৃণমূল বিধায়ক ইদ্রিস আলির মৃত্যুতে শোক প্রকাশ মমতা- অভিষেকের

ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে জীবন যুদ্ধে হার! প্রয়াত তৃণমূল বিধায়ক ইদ্রিস আলি (Idris Ali)। বর্ষীয়ান বিধায়কের জীবনাবসানে শোকপ্রকাশ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। সমাজমাধ্যমের পোস্টে তিনি লেখেন, ‘ তৃণমূল কংগ্রেসের (TMC) দীর্ঘদিনের সৈনিক তথা ভগবানগোলার বিধায়ক ইদ্রিস আলির (Idris Ali) আমি গভীরভাবে শোক জর্জরিত। তিনি পেশায় ছিলেন আইনজীবী। তাঁর চলে যাওয়া বঙ্গ রাজনীতিতে অপূরণীয় ক্ষতির শামিল।’ প্রয়াত বিধায়কের আত্মার শান্তি কামনা করে পরিবারকে সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী (CM)।

ইদ্রিস আলির মৃত্যুতে সমাজমাধ্যমের পোস্টে শোকপ্রকাশ করেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ৭৩ বছরের বিধায়কের মৃত্যুতে ভেঙে পড়েছে তাঁর পরিবার, সমবেদনা জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

উল্লেখ্য করোনার সময় থেকেই ইদ্রিস আলির অসুস্থতা বাড়ছিল। একুশের বিধানসভা নির্বাচনে ভগবানগোলা কেন্দ্রের প্রার্থী হন তিনি। অসুস্থতার কারণে তাঁকে সেভাবে প্রচারে দেখা যায়নি। তা সত্ত্বেও লক্ষাধিক ভোটে সেখান থেকে জিতে বিধায়ক হন। বর্ষীয়ান বিধায়কের প্রয়াণে শোকপ্রকাশ করে পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছে তৃণমূল। শেষকৃত্যর আগে শ্রদ্ধা জানাতে এদিন বিধানসভায় নিয়ে আসা হবে ইদ্রিস আলির মরদেহ।


Previous articleফের উত্তপ্ত মনিপুর, এবার হামলা পুলিশ সুপারের দফতরে!
Next articleনির্বাচনী বন্ড: বিজেপিকে টাকা দেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে ইডি-সিবিআই পদক্ষেপ করবে তো?