আইপিএলে কি খেলতে পারবেন শামি? এলো বড় আপডেট

আইপিএল শুরুর আগেই জোড় ধাক্কা গুজরাত টাইটান্স শিবিরে। সূত্রের খবর, চোটের কারণে গোটা আইপিএল থেকে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। ২০২৩ বিশ্বকাপের পর থেকেই চোটের কারনে মাঠের বাইরে তিনি। আর এবার সূত্রের খবর গোটা আইপিএল থেকে ছিটকে গেলেন তিনি। জানা যাচ্ছে, অস্ত্রোপচার হবে ভারতীয় এই তারকে বোলারের।

এই নিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ভারতী ক্রিকেট বোর্ডের এক আধিকারিক বলেন, “ জানুয়ারি মাসের শেষ সপ্তাহে লন্ডন গিয়েছিল শামি। সেখানে গিয়ে গোড়ালিতে একটি বিশেষ ইঞ্জেকশন নিয়েছিল শামি। চিকিৎসকেরা জানিয়েছিলেন, তিন সপ্তাহ পর থেকে ও দৌড়তে পারবে। কিন্তু সেই ইঞ্জেকশন ঠিক মতো কাজ করেনি। ফলে অস্ত্রোপচার ছাড়া আর কোনও বিকল্প নেই। খুব তাড়াতাড়ি লন্ডনে যাবে শামি। তাই এবারের আইপিএলে খেলার কোনও প্রশ্নই নেই ওর।“ তবে জানা যাচ্ছে , শামিকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না বিসিআই। তাই শামিকে অস্ত্রোপচারের পরামর্শ দেওয়া হয়েছে। এই নিয়ে ওই আধিকারিক আরও বলেন, “চোট পাওয়ার পরে শামির তখনই অস্ত্রোপচার করিয়ে নেওয়া উচিত ছিল। কারণ, ইঞ্জেকশন বা বিশ্রাম দীর্ঘমেয়াদি ফল দিতে পারে না। শামি ভারতীয় দলের সম্পদ। তাই ওকে নিয়ে বোর্ড কোনও ঝুঁকি নিতে চাইছে না। শামিকে অস্ত্রোপচার করাতেই হবে। যত তাড়াতাড়ি সম্ভব ওকে মাঠে নামানোর চেষ্টা করা হবে।”

ভারতের মাটিতে ২০২৩ একদিনের বিশ্বকাপে সব থেকে বেশি ২৪টি উইকেট নিয়েছেন মহম্মদ শামি। একটি বিশ্বকাপে ভারতীয় বোলারদের মধ্যে যা সর্বাধিক।

আরও পড়ুন- কাশ্মীরের রাস্তায় ব্যাট হাতে সচিন, খেললেন ক্রিকেট, ভাইরাল ভিডিও

Previous articleপ্রতিশ্রুতি রাখল রাজ্য, জমি ফেরৎ সন্দেশখালির বঞ্চিত বাসিন্দাদের
Next articleযাদবপুরে পরীক্ষার্থীকে যৌন প্রস্তাব! কাঠগড়ায় বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক