কোন্নগরে শিশু খুনের ঘটনায় মায়ের বিরুদ্ধে চাঞ্চল্যকর তথ্য! কঠোর শাস্তির দাবি স্থানীয়দের

কোন্নগরের (Konnagar) কানাইপুরে (Kanaipur) আট বছরের শিশু খুনের ঘটনায় পুলিশের (Police) হাতে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। বান্ধবীর সঙ্গে স্ত্রীর দীর্ঘ সম্পর্ক, ঘোরাঘুরি, রাত্রিবাসের কথা বলছেন খোদ শান্তার স্বামী পঙ্কজ শর্মা (Pankaj Sharma)। গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় তাঁর ৮ বছরের ছেলেকেই বাড়িতে নৃশংসভাবে খুন করা হয়। তদন্তে নেমে ঘটনার চারদিন পর শিশুর মা শান্তা শর্মা ও তার বান্ধবী ইফ্ফাত পারভিনকে গ্রেফতার করে পুলিশ। শ্রীরামপুর আদালতে তোলা হলে পুলিশ তাঁদের ৯ দিনের পুলিশ হেজাজতের নির্দেশ দেয়। তাঁদের জেরা করেই এবার চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে। তবে একজন মা নিজের পরকীয়া সম্পর্কের জেরে এভাবে এক নিষ্পাপ শিশুকে খুন করতে পারে এটাই কল্পনা করতে পারছে না এলাকার মানুষ।

সূত্রের খবর, মৃত শিশুর মা সান্তা শর্মার সঙ্গে দীর্ঘদিনের বিবাহবহির্ভূত সম্পর্ক খিদিরপুর এলাকার বাসিন্দা ইফ্ফাত পারভিনের। ধীরে ধীরে সেই সম্পর্ক এমন জায়গায় পৌঁছয় যে দুই বান্ধবী অন্য জায়গায় গিয়ে বিয়ে করে। এরপর তারা অন্য জায়গায় গিয়ে সংসার শুরুর কথা ভাবনা চিন্তা করতে থাকে। কিন্তু তাঁদের এই সমকামী সম্পর্কের পথে বাঁধা হয়ে দাঁড়ায় সান্তা শর্মার আট বছরের শিশু শ্রেয়াংশু শর্মা। আর তাই পিছুটান কাটাতে বান্ধবী ইফ্ফাত পারভিনের সঙ্গে মিলে নিজের শিশুকে খুন করার ছক কষে সান্তা। পরিকল্পনা মত গত শুক্রবার সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকার সুযোগে নিষ্পাপ আট বছরের শিশুকে থেতলে নৃশংস ভাবে খুন করা হয়।

তবে পুলিশ সূত্রে খবর, বিয়ের পর থেকেই শান্তা শর্মার সঙ্গে তাঁর স্বামীর প্রায়শই অশান্তি হত। মাঝেমধ্যে তা চরমেও উঠত। স্বামীর টাক একদমই পছন্দ ছিল না তাঁর। সঙ্গে ছিল পরিবারের আর্থিক অস্বচ্ছলতা। তাতে নিয়ে দুজনের বিবাদ লেগে থাকত। এরইমধ্যে বান্ধবী পারভিনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা আরও বাড়তে থাকে বলে খবর। দুজনের মোবাইল ঘেঁটে তাঁদের একসঙ্গে কাটানো বেশ কিছু ছবিও পেয়েছে পুলিশ। ঘটনা প্রসঙ্গে আদর্শ নগরের বাসিন্দা তথা কানাইপুর পঞ্চায়েতের প্রাক্তন প্রধান আচ্ছেলাল যাদব বলেন, মৃত শিশুর মা সান্তা শর্মা ও তার বান্ধবী ইফ্ফাত পারভিন দীর্ঘদিন ধরে সমকামী সম্পর্কে ছিল এরপর তারা নিজেরা বিয়ের সিদ্ধান্ত নেয়। ছোট্ট শিশুটি সেই রাস্তায় বাধা হয়ে দাঁড়াতেই এমন সিদ্ধান্ত। পুলিশ খুব দ্রুত এই ঘটনায় দোষীদের গ্রেফতার করেছে। আগামীদিনে দোষীদের কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।

 

 

 

Previous articleআগামিকাল চতুর্থ টেস্টে নামছে টিম ইন্ডিয়া, সিরিজ জয় লক্ষ্য রোহিতদের
Next articleগোমাংস নিয়ে বাসে ওঠার খেসারত! তামিলনাড়ুতে সরকারি বাস থেকে টেনে নামানো হল দলিত মহিলাকে