Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আগামিকাল আইএসএলের পরবর্তী ম্যাচে খেলতে নামছে মোহনবাগান সুপার জায়ান্ট। প্রতিপক্ষ ওড়িশা এফসি। জয়ের হ্যাটট্রিক করে আইএসএলের পয়েন্ট টেবলে শীর্ষে থাকা সার্জিও লোবেরার ওড়িশা এফসি-র মুখোমুখি হচ্ছে মোহনবাগান। শনিবারের দ্বৈরথ দিমিত্রি পেত্রাতোসদের কাছে লিগ শীর্ষে ওঠার ম্যাচ।

২) আইএসএলের ম্যাচে জামশেদপুর এফসির কাছে এগিয়ে থেকেও ২-১ গোলে হারে ইস্টবেঙ্গল এফসি। ৮০ মিনিট পর্যন্ত এগিয়ে থাকার পরও শেষ ১০ মিনিটে দু’গোল হজম।১৫ ম্যাচে ১৫ পয়েন্ট সংগ্রহ করে আট নম্বরেই থাকল ইস্টবেঙ্গল। ম্যাচ হারলেও, এখনও আশা ছাড়ছেন না কুয়াদ্রাত। অঙ্কের হিসেবে ইস্টবেঙ্গলের সেরা ছয়ে প্রবেশ এখনও সম্ভাবনা রয়েছে বলে মনে করেন লাল-হলুদ কোচ ।

 

৩) রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম্যাচ খেলতে নেমেছে ভারতীয় দল। আর এই ম্যাচে খেলতে নেমেই রেকর্ড গড়লেন রবিচন্দ্রন অশ্বিন। এদিন জনি ব্রেস্টোকে আউট করতেই নজির গড়েন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে ১০০ উইকেট নেওয়ার রেকর্ড গড়লেন অশ্বিন। প্রথম ভারতীয় হিসাবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে ১০০ উইকেটের মালিক হলেন তিনি।

৪) ঈশান কিষাণ, শ্রেয়স আইয়রকে নিয়ে বড় সিদ্ধান্ত নিতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সুত্রের খবর, বারবার তাদের বলা হচ্ছে রঞ্জিট্রফির ম্যাচ খেলতে, তবে বোর্ডের নির্দেশে কর্ণপাত করছেন না ভারতের এই দুই ক্রিকেটার। আর তাই ঈশান কিষাণ এবং শ্রেয়স আইয়রকে নিয়ে চরম সিদ্ধান্ত নিতে চলেছে বিসিসিআই। সুত্রের খবর, ঈশান এবং শ্রেয়স দুই তারকাকেই কেন্দ্রীয় চুক্তি তালিকা থেকে বাতিল করার পথে হাঁটছে বোর্ড। এমনটাই বলা হচ্ছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে।

৫) রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম্যাচ খেলতে নামে ভারতীয় দল। প্রথম দিনের শেষ ইংল্যান্ডের রান সংখ্যা ৭ উইকেট হারিয়ে ৩০২। ইংরেজদের হয়ে শতরান জো রুটের। ১০৬ রানে অপরাজিত তিনি। ভারতের হয়ে তিন উইকেট অভিষেক হওয়া আকাশ দীপের। দুটি উইকেট মহম্মদ সিরাজের।

আরও পড়ুন –Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleপ্রদীপের পর রমেশ! বিলকিস মামলার অপরাধীকে ১০ দিনের প্যারোলে মুক্তি গুজরাট হাই কোর্টের
Next articleমোদির সফরের জের! বদলে গেল রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ আসার দিনক্ষণ