ওড়িশার কাছে গোলশূন্য ড্র করল মোহনবাগান

ম্যাচের প্রথম থেকেই চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। ম্যাচের ৫ মিনিটে সাদিকু প্রায় গোলের কাছে পৌঁছে গিয়েছিলেন। এবং তিনি একটি শট নেন।

আইএসএলের ম্যাচে ওড়িশা এফসির বিরুদ্ধে গোলশূন্য ড্র করল মোহনবাগান সুপার জায়ান্ট। ম্যাচে বেস কয়েকবার এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল হাবাসের দল। তবে তা কাজে লাগাতে ব্যর্থ হয় সবুজ-মেরুন। যার ফলে ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় মোহনবাগানকে। এই ড্রয়ের ফলে ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তিন নম্বরে থাক মোহনবাগান। ১৬ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানেই রইল ওড়িশা এফসি।

ম্যাচের প্রথম থেকেই চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। ম্যাচের ৫ মিনিটে সাদিকু প্রায় গোলের কাছে পৌঁছে গিয়েছিলেন। এবং তিনি একটি শট নেন। তবে মোর্তাদা ফল দুর্দান্ত একটি ব্লক তৈরি করে সাদিকুর প্রচেষ্টা ভেস্তে দেন। ম্যাচের ১৬ মিনিটে দুরন্ত সেভ করেন বাগান গোলরক্ষক বিশাল কাইথ। ইসক রালতের একটি শট প্রায় গোলে ঢুকে যাচ্ছিল। কিন্তু ভালো সেভ করেন বিশাল কাইথ। ম্যাচের ২৪ মিনিটে বড় সুযোগ হাতছাড়া করেন সাদিকু। গোলকিপারকে একা পেয়েও গোল করতে পারেননি। অনেক বেশি সময় নিয়ে নেন সাদিকু। ফলে ওড়িশার ডিফেন্ডাররা তাঁর কাছাকাছি এসে পড়ায়, তাড়াহুড়ো করে মারতে গিয়ে ক্রস-বারের উপর দিয়ে বল বাইরে পাঠিয়ে দেন সাদিকু। এরপর ম্যাচের ৩৪ মিনিটে ওড়িশা তার নিজের বক্সে একটি ভুল পাস খেলে ফেলে। সেটা ধরে সাহাল পাস বাড়ান সাদিকুকে। ফের গোলের বড় সুযোগ পেয়ে যান সাদিকু। কিন্তু বল জালে জড়াতে এবারও তিনি ব্যর্থ হন তিনি। ম্যাচের প্রথমার্ধে ফলাফল থাকে গোলশূন্য।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বজায় রাখে সবুজ-মেরুন। ম্যাচের ৫১ মিনিটে বক্সের ভিতরে মোর্তাদা ফলের কাছ থেকে বল কেড়ে নেন মনবীর। তিনি জনি কাউকোকে পাস দেন। কাউকো আবার বক্সের ভিতরে সাদিকুকে বল বাড়ান। কিন্তু সাদিকু খুব খারাপ একটি শট নেন। সেটি সোজা গোলকিপার অমরিন্দরের হাতে জমা হয়।এরপর ম্যাচের ৬৩ মিনিটে সুযোগ চলে আসে ওড়িশার সামনে। রয় কৃষ্ণা বাগানের থেকে বল ছিনিয়ে নিয়ে ডান ফ্ল্যাঙ্ক দিয়ে সোজা পাল্টা আক্রমণে উঠতে শুরু করেন। তিনি মোহনবাগানের দুই ডিফেন্ডারকে ড্রিবল করে গোলের কাছে পৌঁছে যান। গোলকিপার বিশাল কাইথও নিজের সঠিক পজিশনে ছিলেন না। দুর্ভাগ্যবশত বলটি ঠিক পোস্টের পাস দিয়ে এক চুলের জন্য বাইরে চলে যায়। নিশ্চিত গোল মিস করলেন রয় কৃষ্ণা। এরপর আক্রমণে গেলেও গোলের দরজা খুলতে ব্যর্থ হয় হাবাসের দল।

আরও পড়ুন- প্যারা ক্রিকেটার আমিরের সঙ্গে দেখা করলেন সচিন, ছবি পোস্ট ভারতের প্রাক্তন ক্রিকেটারের

Previous articleচলবে মেট্রোর কাজ! বাইপাশের চিংড়িঘাটা ক্রশিংয়ে যান নিয়ন্ত্রণ কলকাতা পুলিশের
Next articleটেকনো ইন্ডিয়ার উদ্যোগে বসন্ত সন্ধ্যায় নানা ভাষায় গীতাঞ্জলির ছন্দ! জমজমাট রবীন্দ্রসদন