বিক্ষোভ থেকে উদ্ধার করেই আটক অজিত মাইতিকে

সন্দেশখালিতে এরিয়া ডমিনেন্স শুরু করার পরই এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতীম সরকার তৎকালীন অঞ্চল সম্পাদক অজিত মাইতিকে সতর্ক করেছিলেন তাঁর বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে বলে।

সন্দেশখালি ইস্যুতে জিরো টলারেন্স। রবিবার সন্ধ্যায় আবার প্রমাণিত হল সাধারণ মানুষের ক্ষোভের যথাযথ প্রতিকার করতে প্রস্তুত রাজ্য সরকার। বেড়মজুর গ্রামে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেওয়া প্রাক্তন অঞ্চল সভাপতি অজিত মাইতিকে উদ্ধার করে আটক করল পুলিশ।

সন্দেশখালিতে এরিয়া ডমিনেন্স শুরু করার পরই এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতীম সরকার তৎকালীন অঞ্চল সম্পাদক অজিত মাইতিকে সতর্ক করেছিলেন তাঁর বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে বলে। সাধারণ মানুষকে অজিতের বিরুদ্ধে আইন হাতে তুলে নিতে বারবার বারণ করার পাশাপাশি পুলিশের তরফ থেকে অজিতের ওপরও নজরদারি জারি রাখা হয়।

যদিও গ্রামবাসীদের জমি জোর করে দখল করা ও তার অভিযোগ জানাতে এলে তাঁদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানোর অভিযোগে রবিবার অজিত মাইতির প্রতি মারমুখী হয়ে ওঠে স্থানীয় বাসিন্দারা। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে অঞ্চল সভাপতির পদ থেকেও সরিয়ে দেওয়া হয় তাঁকে রাতারাতি। কিন্তু জনরোষে স্থানীয় বাসিন্দার বাড়িতে আশ্রয় নেওয়া অজিতকে ঘিরে রাত পর্যন্ত বিক্ষোভ দেখাতে থাকে গ্রামের মহিলারা। এরপরই সন্ধ্যায় তাঁকে সেই আশ্রয় নেওয়া বাড়ি থেকেই আটক করে পুলিশ।

Previous article১০ মার্চ ট্রেলার, সিনেমা ভোটে: বিরোধীদের ব্রিগেড সমাবেশ করার চ্যালেঞ্জ জানিয়ে তোপ অভিষেকের
Next articleনজরে লোকসভা! পরিবেশ সংক্রান্ত ছাড়পত্র ছাড়াই কল্যাণী AIIMS-র উদ্বোধন প্রধানমন্ত্রীর