জনসংযোগে চষে ফেলছেন এলাকা, ভাঙড়ে আরাবুলের বিকল্প কি এই তৃণমূল নেতা?

একুশের বিধানসভা ভোটের পর থেকেই ভাঙড়ে একাধিপত্য অনেকটাই খর্ব হয়েছে তৃণমূল নেতা আরাবুল ইসলামের। নওশাদ সিদ্দিকি বিধায়ক হওয়ার পর থেকে ভাঙড়-২ এখন শক্ত ঘাঁটি আইএসএফের। ভাঙড়ে তৃণমূল – আইএসএফ কার্যত সেয়ানে সেয়ানে লড়াই। তবে পঞ্চায়েত নির্বাচনের সময় গণ্ডগোল পাকানোর অভিযোগে রাজ্য পুলিশের হাতে গ্রেফতার হয়ে ভাঙড় ২-এর পঞ্চায়েত সমিতির সভাপতি আরাবুল ইসলাম বর্তমানে জেলে। এদিকে শিয়রে লোকসভা ভোট। আইএসএফ-কে জমি ছাড়তে নারাজ তৃণমূল। তাই আরাবুলের আরাবুলের অনুপস্থিতিতে এলাকা সামলাচ্ছে তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্য খয়রুল ইসলাম।

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে যেভাবে অগ্নিগর্ভ হয়ে উঠেছিল ভাঙড় তা এখন অনেকটাই শান্ত। ভাঙড় ২-এ আইএসএফের শক্ত ঘাঁটিকে ভাঙতে পথে নেমেছে তৃণমূলের পঞ্চায়েত সমিতি নেতা খয়রুল ইসলাম। তবে পেশী শক্তি নয়, তৃণমূলের এই নেতা হাতিয়ার করছেন এলাকা উন্নয়নকে। যাদবপুর লোকসভার অন্তর্গত ভাঙড়। গত লোকসভা ভোটে তৃণমূল প্রার্থী এই বিধানসভা থেকে বিরাট লিড নিয়ে বিরোধীদের ধরাছোঁয়ার বাইরে চলে গিয়েছিলেন। এবারও তৃণমূলকে লিড দিতে ময়দানে নেমে পড়েছে খয়রুল ইসলাম।

ভয়-সন্ত্রাসের পরিবেশ নয়, মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিভিন্ন প্রকল্পকে সামনে রেখে জনসংযোগে এলাকা চষে ফেলছেন খয়রুল। রাস্তা তৈরি, পানীয় জল সমস্যা মেটানো ও মানুষের বিভিন্ন অভিযোগের সমাধান করতে প্রায় সময় বাড়িতে বাড়িতে পৌঁছে যাচ্ছে তৃণমূলের এই নেতা। তিনি বলেন, কোনও রাজনৈতিক ইস্যু তিনি দেখছেন না। সবাইকে নিয়ে শান্তির পরিবেশে এলাকা উন্নয়ন করতে হবে।

আরও পড়ুন- তেজস্বীর কনভয়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত গাড়ির চালক, আশঙ্কাজনক ৫ পুলিশ কর্মী

 

Previous articleসফল শামির গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বেড থেকে নিজেই জানালেন সেই কথা
Next articleসন্দেশখালিতে ৬১ জনকে জমি ফেরত দিল রাজ্য