সফল শামির গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বেড থেকে নিজেই জানালেন সেই কথা

সোমবার রাতে নিজের সোশ্যাল মিডিয়ায় শামি লেখেন, “গোড়ালির অস্ত্রোপচার ভালোভাবেই সফল হয়েছে। এখান থেকে ফিরে আসতে কিছুটা সময়

সফল হলো মহম্মদ শামির গোড়ালির অস্ত্রোপচার। সোমবার রাতে হাসপাতালের বেড থেকে নিজেই জানালেন সেই কথা। পোস্টে তিনি লিখেছেন তাঁর অস্ত্রোপচারের কথা। তবে ঠিক কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন তা এখনও জানা যায়নি। ২০২৩ বিশ্বকাপে চোট পেয়েছিলেন শামি। বিশ্বকাপের পর থেকে আর মাঠে দেখা যায়নি ভারতের ফাস্ট বোলারকে। সেই সময় থেকে দলের বাইরে তিনি।

সোমবার রাতে নিজের সোশ্যাল মিডিয়ায় শামি লেখেন, “গোড়ালির অস্ত্রোপচার ভালোভাবেই সফল হয়েছে। এখান থেকে ফিরে আসতে কিছুটা সময় লাগতে পারে। যত দ্রুত সম্ভব উঠে দাঁড়ানোর চেষ্টা করছি। আপনাদের সবাইকে ভালবাসা। ”

আসন্ন আইপিএল থেকে আগেই ছিটকে গিয়েছেন । সম্ভাবনা নেই টি-২০ বিশ্বকাপেও খেলার। তবে শামি প্রবলভাবে চাইছেন টি-২০ বিশ্বকাপটা জিততে। একদিনের বিশ্বকাপে দুরন্ত পারফর্ম করেছেন। প্রথম চার ম্যাচ না খেললেও, টুর্নামেন্টের সবচেয়ে বেশি উইকেট নেওয়া মুখের কথা নয়। সাত ম্যাচে ছিল ২৪ উইকেট। কিন্তু ফাইনালের হারটা যাবতীয় স্বপ্ন চুরমার করে দিয়ে যায়। এখন যা পরিস্থিতি, তাতে বিশ্বকাপ খেলার সম্ভাবনা খুব একটা নেই শামির।

শামি অস্ত্রোপচারের পর প্রাথমিক রিহ্যাব ইংল্যান্ডেই সারবেন, এমনটাই বোর্ড সূত্রের খবর। মার্চের দ্বিতীয় সপ্তাহে দেশে ফিরে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে বাকি রিহ্যাব হবে। সেখান থেকেই ফের শুরু করবেন মাঠে ফেরার লড়াই।

আরও পড়ুন- BreakFast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleভ্যাপসা গরমের মাঝেও মঙ্গলে বৃষ্টির পূর্বাভাস!
Next articleজনসংযোগে চষে ফেলছেন এলাকা, ভাঙড়ে আরাবুলের বিকল্প কি এই তৃণমূল নেতা?