BreakFast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) একম্যাচ বাকি থাকতেই ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজ জয় ভারতের। এদিন রাঁচিতে ইংরেজদের ৫ উইকেটে হারায় রোহিত শর্মার দল। এই জয়ের ফলে সিরিজে ৩-১ এগিয়ে টিম ইন্ডিয়া। ভারতের হয়ে দুরন্ত ইনিংস খেলেন শুভমন গিল এবং ধ্রুভ জুরেল। ৫২ রানে অপরাজিত শুভমন গিল । ৩৯ রানে অপরাজিত ধ্রুভ।

২) রাঁচিতে চতুর্থ টেস্ট জিতে একম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরেছে টিম ইন্ডিয়া। ইংরেজদের ৫ উইকেটে হারায় রোহিত শর্মার দল। আর এই জয়ের ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের র‍্যাঙ্কিং-এ আরও উন্নতি করল রোহিত শর্মার দল। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের র‍্যাঙ্কিং-এ দ্বিতীয় স্থানে থাকলেও, পয়েন্টের শতাংশ বেড়েছে টিম ইন্ডিয়ার।

৩) রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম্যাচে জয় পায় ভারতীয় দল। ইংরেজদের ৫ উইকেটে হারায় টিম ইন্ডিয়া। এই জয়ের ফলে পাঁচ ম্যাচের সিরিজ পকেটে পোরে ভারতীয় দল। সিরিজে জয় পেলেও খুব একটা খুশি হতে পারছেন না টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। ক্ষোভ রয়েছে তাঁর। যাঁরা খেলছেন তাঁদের নিয়ে নয়, যাঁরা খেলছেন না তাঁদের নিয়ে।নাম না করে বিরাটের উদ্দেশেই ম্যাচ জিতে মুখ খুললেন তিনি।

৪) জয়ে ফিরল ইস্টবেঙ্গল এফসি। এদিন ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে চেন্নাইয়ান এফসিকে ১-০ গোলে হারালো কার্লোস কুয়াদ্রাতের দল। লাল-হলুদের হয়ে একমাত্র গোলটি করেন নন্দ কুমার। এই জয়ের ফলে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল লাল-হলুদ। আইএসএলের প্লে-অফের দৌড়ে টিকে থাকল তারা।

৫)স্বস্তি ফিরল বিসিসিআই নির্বাচকদের। ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের পর ধ্রুব জুরেলকেই জাতীয় দলের পরবর্তী উইকেটকিপার হিসাবে দেখছেন সবাই। তিনি যে দলে নিজের জায়গাটা আরও জোরাল করে নিলেন সেটা স্পষ্ট হল চতুর্থ টেস্টেই। প্রথম ইনিংসে ৯০ রান করার কঠিন পরিস্থিতিতে দ্বিতীয় ইনিংসেও ৩৯ রান করে অপরাজিত থাকেন জুরেল।

আরও পড়ুন – Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleToday’s market price : আজকের বাজার দর
Next articleআজ পুরুলিয়ায় সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী