নিজের বন্ধুর সঙ্গেই বিবাহ বহির্ভূত সম্পর্ক! মোদিরাজ্যে স্ত্রীকে খুন করে ভিডিও বানালেন যুবক

মোদিরাজ্যে (Modi State) হুলস্থূল। পরকীয়ার পরিণতি যে এতটা ভয়াবহ হতে পারে তা না শুনলে হয়তো বিশ্বাসই হবে না। স্ত্রীকে (Wife) বারবার নিষেধ করলেও লাভের লাভ কিছুই হয়নি। উল্টে বেড়েছে সমস্যা। কিন্তু কোনও কথা কানে না তুলেই স্বামীর বন্ধুর সঙ্গেই পরকীয়ায় জড়িয়ে বাড়ি ছেড়ে পালাতে চেয়েছিলেন। কিন্তু বাঁধ সাধে স্বামী। স্ত্রীকে সাফ জানিয়ে দেওয়া হয় সামনেই মেয়ের দশম শ্রেণীর পরীক্ষা। তাই এখনই না গিয়ে যেন কিছুদিন পরে যান। তবুও নিজের সিদ্ধান্তে অনড় থাকার জেরেই মর্মান্তিক পরিণতি এক গৃহবধূর। রাগে তাঁকে খুনের রাস্তাই বেছে নিলেন স্বামী (Husband)।

এদিকে ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার গুজরাটের রাজকোটে চাঞ্চল্য ছড়িয়েছে। তবে এখানেই শেষ নয় শুধু খুন করেই ক্ষান্ত হননি স্বামী। কেন তাঁকে খুন করলেন, তার কারণ বর্ণনা করে স্ত্রীর রক্তাক্ত দেহের পাশে বসে ভিডিয়ো করেন ওই যুবক। এরপরই সেই ভিডিও শেয়ার করে দেন প্রতিবেশীদের হোয়াটসঅ্যাপ গ্রুপে। অভিযুক্তের দাবি, স্ত্রীকে খুন করার জন্য তিনি দুঃখিত। কিন্তু একেবারেই অনুতপ্ত নন। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম অম্বিকা। তাঁর স্বামী গুরুপা জিরোলি নির্মাণ শিল্পের সঙ্গে যুক্ত। মঙ্গলবার দুজনের মধ্যে ঝামালা চরমে উঠলে স্ত্রীকে ভারী বস্তু দিয়ে খুন করেন যুবক। এরপরই তাঁর রক্তাক্ত দেহের পাশে বসে ভিডিয়ো করেন। পুলিশ সূত্রে খবর, ওই দম্পতির দুই সন্তান। মেয়ের বয়স ১৭ এবং ছেলের বয়স ১০ বছরের।

ভিডিয়োয় জিরোলি দাবি করেছেন, তাঁরই বন্ধুর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন স্ত্রী। তা তিনি মানতে পারেননি। কিন্তু স্ত্রী তাঁকে এবং ছেলেমেয়েদের ছেড়ে প্রেমিকের সঙ্গে পালাতে মরিয়া ছিলেন। সামনে মেয়ের বোর্ড পরীক্ষা। সেকারণেই স্ত্রীকে তিনি বুঝিয়েছিলেন, মেয়ের পরীক্ষা মিটে গেলে বিষয়টি নিয়ে তাঁরা আলোচনা করবেন। চাইলে তখন বিবাহবিচ্ছেদও করবেন। কিন্তু অম্বিকা তা মানতে চাননি বলে অভিযোগ। আর সেই রাগে স্ত্রীকে তিনি মেরে ফেলেছেন বলে ভিডিয়োবার্তায় জানিয়েছেন অভিযুক্ত। সূত্রের খবর, যে আবাসনে ওই দম্পতি থাকতেন, তাঁদের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে। সেখানে ওই ভিডিয়োটি ‘শেয়ার’ করেন অভিযুক্ত স্বামী। সঙ্গে সঙ্গে শোরগোল শুরু হয়। এরপর জিরোলি নিজেই পুলিশকে ফোন করে ডাকেন। ভিডিয়োবার্তায় তিনি আরও জানান, তাঁকে দিনের পর দিন ‘হেনস্থা’ করেছেন স্ত্রী। তাই তাঁকে খুন করে তিনি এতটুকু অনুতপ্ত নন। এমনকি, পুলিশকে তাঁকে গ্রেফতার করতে এলে জিরোলি জানান, তাঁকে যেন হাতকড়া পরানো না হয়। তিনি কোনও দাগী অপরাধী নন। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমে প্রতিবেশী এবং ওই দম্পতির পরিচিতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

 

 

 

 

Previous articleসকাল থেকে মৃত্যুর ‘গুজব’, কেমন আছেন মনোজ মিত্র?
Next articleরাষ্ট্রপতি প্রার্থী নিয়ে প্রশ্ন তোলা মিশেলই প্রথম পছন্দ আমেরিকায়