অস্ত্রোপচারের পরে কেট মিডলটনের দু-মাসের অনুপস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে

গুজব প্রত্যাহার করার জন্য প্রাসাদের প্রচেষ্টা সত্ত্বেও, কেটের অনুপস্থিতি এবং কোনও ছবি প্রকাশ্যে না আসায় জল্পনা আরও বেড়েছে

সম্প্রতি প্রিন্স উইলিয়ামের স্ত্রী তথা ওয়েলসের রাজকুমারী কেট মিডলটনের একটি অস্ত্রোপচার করা হয়েছে। তাঁর পেটের এই সার্জারির জন্যই তিনি হাসপাতালে ছিলেন দুই সপ্তাহের জন্য। এমনটাই প্রাসাদের তরফে জানানো হয়েছে। ‘রয়্যাল হাইনেস, ওয়েলসের রাজকুমারীকে লন্ডনের ক্লিনিকে ভর্তি করানো হয়েছিল একটি সার্জারির জন্য। ১৪ দিন কেট মিডলটনের হাসপাতালে থাকার কথা ছিল সুস্থ হওয়ার জন্য। সাম্প্রতিক সপ্তাহগুলিতে সোশ্যাল মিডিয়ায় একাধিক মতপ্রকাশ হয়েছে কেট মিডলটনকে ঘিরে।

কেনসিংটন প্যালেস বলেছে যে তাকে ২০২৪ সালের ইস্টার (৩১ মার্চ) পর্যন্ত রাজকীয় দায়িত্ব পালন করতে দেখা যাবে না। হাসপাতাল থেকে তার বেরিয়ে আসার ছবি প্রকাশিত না হওয়ায় বিভিন্ন ষড়যন্ত্রের তত্ত্বের জন্ম দিয়ে জল্পনাকে উস্কে দিয়েছে।একটি টিভি শোতে দাবি করা হয়েছে যে কেট অস্ত্রোপচারের পরে শারীরিক জটিলতায় ভুগছিলেন। সেই জটিলতা এতটাই ছিল যে তিনি কোমায় চলে গিয়েছিলেন।যদিও কেনসিংটন প্যালেস এই দাবিগুলিকে সঙ্গে সঙ্গে খারিজ করে দেয়। সাফ জানিয়ে দেয় যে এই ধরনের দাবি “হাস্যকর”।

গুজব প্রত্যাহার করার জন্য প্রাসাদের প্রচেষ্টা সত্ত্বেও, কেটের অনুপস্থিতি এবং কোনও ছবি প্রকাশ্যে না আসায় জল্পনা আরও বেড়েছে। পরিস্থিতি আরও জটিল হয় যখন প্রিন্স উইলিয়াম একটি “ব্যক্তিগত বিষয়” উল্লেখ করে একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠান বাতিল করেন। সবমিলিয়ে গুজব বেড়েছে বই কমেনি। সোশ্যাল মিডিয়া জল্পনা-কল্পনা এবং ষড়যন্ত্র তত্ত্বের কেন্দ্রস্থল হয়ে উঠেছে।

 

 

 

Previous articleএবার ঈশান-শ্রেয়সকে নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়, কী বললেন তিনি?
Next article“আপনার হাতে নিষ্পাপ মেয়েদের রক্ত”! ২ নাবালিকা খুনে যোগীকে নিশানা তৃণমূলের