হরিদেবপুরে র.হস্য মৃ.ত্যু গৃহবধূর, অভিযোগের তির পরিবারের দিকে

শহরে ফের ফের রহস্য মৃত্যু গৃহবধূর। গতকাল, বৃহস্পতিবার বাড়ির মধ্যেই কুঁয়ো থেকে উদ্ধার হয় গৃহবধুর দেহ। গৃহবধুর নাম উমা দাস (৫২)। হরিদেবপুর থানার কৈলাস ঘোষ রোডের ঘটনা। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। উমা দাস আত্মহত্যা করেছেন নাকি তাঁকে খুন করা হয়েছে, সেই প্রশ্নেই সরব এলাকাবাসী। দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

গতকাল, বৃহস্পতিবার সন্ধ্যায় অন্যান্য দিনের মতো উমা দাসের সঙ্গে প্রতিবেশিদের কথা হয়। এরপর থেকেই তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। কয়েক ঘন্টা পরে রাত ৯ টা নাগাদ তাঁরই বাড়ির কুঁয়ো থেকে উমা দাসের দেহ উদ্ধার হয়। এলাকার লোকের দাবি, দীর্ঘদিন ধরে উমা দাসের স্বামী ছেলে ও পুত্রবধূ উমা দাসের উপর অত্যাচার করে। পরিবারের সকলের হাতেই মানসিক অত্যাচারের শিকার সে। এমনকী মাঝেমধ্যে শারীরিক অত্যাচার করা হত তাঁকে।

এলাকাবাসী উমা দাসের দেহ আটকে বিক্ষোভ দেখায়। ঘটনাস্থলে ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদীপ পোল্লে আসেন। এলাকার লোকেদের বক্তব্য উমা দাসকে তার পরিবারের লোকজন মেরে কুঁয়োর মধ্যে ফেলে দিয়েছে। উমা দাসের দেহ কুয়ো থেকে উদ্ধার হওয়ার খবর ছড়িয়ে পড়া মাত্রই এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। এলাকার লোকজনের দাবিতে উমা দাসের পরিবারের সদস্যদের হরিদেবপুর থানার পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

আরও পড়ুন- কীর্তনশিল্পীকে গুলি, আমেরিকায় খুন আরও এক ভারতীয়

Previous articleকীর্তনশিল্পীকে গুলি, আমেরিকায় খুন আরও এক ভারতীয়
Next articleজামনগরে রণবীর-দীপিকা! আম্বানি পুত্রের প্রি-ওয়েডিং মঞ্চ মাতাতে তৈরি রিহানা