জামনগরে রণবীর-দীপিকা! আম্বানি পুত্রের প্রি-ওয়েডিং মঞ্চ মাতাতে তৈরি রিহানা

হলিউড গায়িকা রিহানা (Rihanna ) জামনগরে পৌঁছনো মাত্রই শহর জুড়ে দ্বিগুণ হয়েছে উন্মাদনা, আলোচনা শুরু সমাজমাধ্যমেও। কত টাকা নিচ্ছেন পপ তারকা? কী কী গান গাইবেন তিনি?

জমজমাট জমনগর (Jamnagar), যতদূর চোখ যায় শুধু ধনকুবেরের বাড়ির ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠানের স্যোয়াগ! আজ কাল পরশু এই তিনদিন ধরে চলবে রাধিকা মার্চেন্ট আর অনন্ত আম্বানির প্রি ওয়েডিং সেরেমনি (Radhika Marchant and Ananta Ambani Pre wedding ceremony)। ইতিমধ্যেই হেভিওয়েট অতিথিরা ভেন্যুতে পৌঁছে গেছেন। উৎসবেই যোগ দিতে বৃহস্পতিবার রাতে জামনগর এয়ারপোর্টে পৌঁছেছেন দীপিকা আর রণবীর (Deepika Padukone Ranveer Singh), ম্যাচিং ড্রেসে পরস্পরের হাত ধরে এয়ারপোর্ট থেকে বেরিয়েছেন তাঁরা। হবু মা – বাবাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। তবে হলিউড গায়িকা রিহানা (Rihanna ) জামনগরে পৌঁছনো মাত্রই শহর জুড়ে দ্বিগুণ হয়েছে উন্মাদনা, আলোচনা শুরু সমাজমাধ্যমেও। কত টাকা নিচ্ছেন পপ তারকা? কী কী গান গাইবেন তিনি?

বুধবার আম্বানিদের বাগানবাড়ি পৌঁছে যান সলমন খান। বৃহস্পতিবার রাহাকে কোলে নিয়ে হাজির সস্ত্রীক রণবীর কাপুর। সপরিবারে পৌঁছে গেছেন বলিউড বাদশা শাহরুখ খানও (Shahrukh Khan)। অন্তঃসত্ত্বা দীপিকাকে জড়িয়ে রেখে, হাত ধরে ভিড় থেকে বাঁচিয়ে গাড়ির দিকে নিয়ে গিয়েছেন বলিউডের জনপ্রিয় নায়ক রণবীর সিং। তবে প্রাক বিবাহ অনুষ্ঠানে (Anant Ambani Radhika Merchant Pre Wedding) পৌঁছতে না পৌঁছতেই নজর কাড়লেন হলিউড গায়িকা রিহানা। তিনি ও তাঁর দল ব্যস্ত হয়ে পড়েন রিহার্সলে। সাউন্ড চেক থেকে শুরু করে স্টেজ- ভেন্যু সবটাই ভাইরাল স্যোশাল মিডিয়ায়। কিছু ভিডিয়োতে রিহানাকে গাইতেও শোনা গেল। যার মধ্যে একটিতে আবার রয়েছে GiGi-র সবচেয়ে জনপ্রিয় ট্র্যাক ডায়মন্ড। তবে ‘অল অফ দ্য লাইটস’ গান যে তাঁর ট্র্যাক লিস্টে থাকছে সেটা নিশ্চিত। সূত্রের খবর প্রায় ৬৬ কোটি টাকা নিচ্ছেন গায়িকা। কিন্তু এই তথ্য সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। হলিউড থেকে বিয়ন্সে, জন লিজেন্ড, ক্রিস মার্টিন, দ্য চেইনস্মোকারস এবং মেরুন 5-রা অনুষ্ঠান করবেন বলে খবর। তিন দিনের উদযাপনে অরিজিৎ সি , দিলজিৎ দোসাঞ্জ, বি প্রাক, প্রীতম, হরিহরন এবং অজয়-অতুলের পারফরম্যান্সও থাকছে। শাহরুখ – রণবীর অনুষ্ঠান করবেন বলে জানা যাচ্ছে। কিন্তু কবে কার শো থাকছে সেই সম্পর্কে এখনও কিছু বলা হয়নি।


Previous articleহরিদেবপুরে র.হস্য মৃ.ত্যু গৃহবধূর, অভিযোগের তির পরিবারের দিকে
Next articleমহারাষ্ট্রে শিবসেনা উদ্ধব-শিবিরের সঙ্গে আসনরফা কংগ্রেসের! সিট ছাড়া হল আরও ২ দলকে