Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আইএসএলে দুরন্ত ফর্মে রয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট। শুক্রবার জামশেদপুর এফসি-কে উড়িয়ে আইএসএলে লিগ-শিল্ড জয়ের লক্ষ্যে এগোচ্ছে মোহনবাগান। এবার সামনে ডার্বি। বড় ম্যাচ নিয়ে জটিলতা না কাটলেও মেগা ম্যাচ নিয়ে ভাবনা শুরু সবুজ-মেরুন শিবিরে।

২) অভিষেক টেস্টেই জোড়া হাফ সেঞ্চুরি করে জাত চিনিয়েছেন সরফরাজ খান। ঘরোয়া ক্রিকেটেও ব্যাট হাতে দুর্দান্ত সফর। অথচ, সেই সরফরাজকেই আসন্ন আইপিএলের জন্য দলে রাখেনি দিল্লি ক্যাপিটালস। তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। কেন এই সিদ্ধান্ত তানিয়ে অবশেষে মুখ খুলেছেন দিল্লির মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, আমার মতে, ও মূলত লাল বলের ক্রিকেটার।

৩) ২২ মার্চ থেকে শুরু হচ্ছে ২০২৪ আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর এরই মধ্যে একটি প্রশ্ন ঘোরাফেরা করছে ধোনি সমর্থকদের মধ্যে , এটাই কি চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল? আর এই নিয়ে এবার মুখ খুললেন ধোনির ছেলেবেলার বন্ধু পরমজিৎ সিং। তিনি বলেন, আমার মনে হয় না আইপিএলে এটাই ধোনির শেষ মরশুম।

৪) ইতিমধ্যে এক ম্যাচ বাকি থাকতে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ পকেটে পুরেছে ভারতীয় দল। ৭ মার্চ পঞ্চম টেস্ট। তার আগে সিরিজে ৩-১ এগিয়ে রোহিত শর্মারা। তরুণ দল নিয়ে সিরিজ জয় করেছে টিম ইন্ডিয়া। আর এর পরই বিরাট-রাহুল-শ্রেয়সদের খোঁচা দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কর। এক সাক্ষাতকারে তিনি বলেন , বড় নাম না থাকলেও, সিরিজ জেতার দম রয়েছে ভারতের।

৫) এই মাসের শেষের দিক থেকে শুরু হচ্ছে ২০২৪ আইপিএল। তবে তার আগে বড় ধাক্কা গুজরাত টাইটান্স শিবিরে। দুর্ঘটনার কবলে গুজরাত ক্রিকেটার রবিন মিঞ্জ। এমনটাই জানান রবিনের বাবা ফ্রান্সিস মিঞ্জ। তিনি জানান, ঝাড়খণ্ডের রবিন একটি সুপার বাইক চালাচ্ছিলেন। সেই সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি মোটরবাইককে ধাক্কা মারেন।

আরও পড়ুন – Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম
Next articleআজ তমলুকের জনসভা থেকে ১৪৭ প্রকল্পের উদ্বোধন-শিলান্যাস মুখ্যমন্ত্রীর