পঞ্চম টেস্টে নামার আগে অশ্বিনকে বিশেষ সম্মান টিম ইন্ডিয়ার, আবেগে ভাসলেন ভারতের তারকা স্পিনার

ধর্মশালায় টস হয়ে যাওয়ার পরে অশ্বিনকে সংবর্ধনা দেয় দল। একটি ছোট্ট অনুষ্ঠান করা হয়।যে ছবি পোস্ট করে বিসিসিআই।

আজ ধর্মশালায় ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট ম্যাচ খেলতে নামে ভারতীয় দল। আর এই ম্যাচে খেলতে নেমে বিশেষ সম্মান দেওয়া হলো টিম ইন্ডিয়ার তারকা বোলার রবিচন্দ্রন অশ্বিনকে। এই ম্যাচে নামার আগে অনন্য নজিরের সামনে দাঁড়িয়ে ছিলেন অশ্বিন। আজ ধর্মশালায় শততম টেস্ট ম্যাচ খেলতে নামেন অশ্বিন। আর তাই এদিন টিম ইন্ডিয়ার পক্ষ থেকে বিশেষ স্মারক তুলে দিলেন দলের কোচ রাহুল দ্রাবিড়।

ধর্মশালায় টস হয়ে যাওয়ার পরে অশ্বিনকে সংবর্ধনা দেয় দল। একটি ছোট্ট অনুষ্ঠান করা হয়।যে ছবি পোস্ট করে বিসিসিআই। সেখানে দেখা যাচ্ছে সপরিবার ছিলেন অশ্বিন। পাশেই দাঁড়িয়ে ছিলেন স্ত্রী প্রীতি নারায়াণ। সঙ্গে দুই কন্যা আখিরা ও আদ্যা। পিছনে সারি বেঁধে দাঁড়িয়ে সতীর্থেরা। মধ্যমণি ছিলেন রবিচন্দ্রন অশ্বিন। দ্রাবিড় বেশ কিছুক্ষণ কথা বলেন অশ্বিনকে নিয়ে। স্পিনারের দক্ষতা, খেলার মানসিকতা নিয়ে কথা বলেন কোচ। পাশে তখন চুপ করে দাঁড়িয়ে শুনছেন অশ্বিন। কথা বলার পরে অশ্বিনের হাতে একটি স্মারক তুলে দেন দ্রাবিড়। তারকা স্পিনারকে শততম টেস্ট ক্যাপ তুলে দেন কোচ রাহুল দ্রাবিড়। তারপর দেওয়া হল ‘গার্ড অফ অনার’। তারপর একে একে অশ্বিঙ্কে আলিঙ্গন করলেন সতীর্থরা।

টেস্ট ক্রিকেটে অশ্বিনের অভিষেক হয় ২০১১ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে।এদিকে এই সিরিজেই রাজকোট টেস্টেই কেরিয়ারের ৫০০তম উইকেট নেওয়ার নজির গড়েছিলেন অশ্বিন। অশ্বিন হলেন অনিল কুম্বলের পর দ্বিতীয় ভারতীয় যিনি টেস্টে ৫০০-টির বেশি উইকেট ইতিমধ্যেই নিয়ে ফেলেছেন।

আরও পড়ুন- আইসিসির টেস্ট ব়্যাঙ্কিংয়ে সেরা ১০এ ঢুকে পড়লেন যশস্বী

Previous articleচেয়ারের অপব্যবহার করে স্বার্থসিদ্ধি, অভিজিতের বিজেপি যোগদানে কটাক্ষ তৃণমূলের
Next articleএকনজরে আজকের পেট্রোল -ডিজেলের দাম