আম্বানিদের অনুষ্ঠানে পারফর্ম করে কত কোটি এলো বলিউড সেলেবদের ঘরে?

মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটার সিইও মার্ক জুকারবার্গ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্পের মতো ভিভিআইপি অতিথি থেকে বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা, ক্রীড়া জগতের তারকারাও প্রি ওয়েডিং সেরেমনিতে অংশ নিয়েছেন।

মার্চ মাসের প্রথম তিন দিন জমজমাট জামনগরে (Jamnagar ) নক্ষত্র সমাবেশের কথা নতুন নয়। ভারতীয় ধনকুবের রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির (Ananta Ambani Radhika Marchant Pre wedding ceremony)প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু থেকেই ছিল শিরোনামে। অনুষ্ঠান শেষেও আলোচনা থামছে না। পপ তারকা রিহানা( Singer Rihanna ) ৭৭ কোটি টাকা নিয়ে অনুষ্ঠান করেছেন। কিন্তু বলিউড (Bollywood ) তারকারা পারফরমেন্সের জন্য কত টাকা দর হাঁকালেন জানেন?

বিয়ের আনন্দ সত্যি আলাদা। কিন্তু প্রাক বিবাহ অনুষ্ঠানে গ্রান্ড আয়োজন একমাত্র দেখাতে পারেন আম্বানিরাই। মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটার সিইও মার্ক জুকারবার্গ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্পের মতো ভিভিআইপি অতিথি থেকে বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা, ক্রীড়া জগতের তারকারাও প্রি ওয়েডিং সেরেমনিতে অংশ নিয়েছেন। তবে বিশেষভাবে বলতে হয় শাহরুখ (Shahrukh Khan), রণবীর, আলিয়াদের কথা। কারণ তাঁদের পারফরম্যান্স ছিল অন্যতম আকর্ষণ। কিন্তু এর জন্য ধনকুবেরের কাছ থেকে কত টাকা পারিশ্রমিক নিলেন তাঁরা? সূত্র বলছে সাধারণত একটি বিয়ের জন্য প্রায় ৩ কোটি টাকার মতো পারিশ্রমিক নিয়ে থাকেন বলিউড বাদশা।২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি নামী ব্যক্তিত্বদের বিয়ের অনুষ্ঠানে নাচ করে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন। অনন্ত-রাধিকার রাখ বিবাহ উৎসবে প্রায় ২ থেকে ৩ কোটি টাকা পেয়েছেন কিং খান। আলিয়া ভাট নিয়েছেন দেড় কোটি। তবে সলমন, আমির বা অরিজিৎ, শ্রেয়া ঘোষালের প্রাপ্ত টাকার অংকটা এখনও নির্দিষ্ট করে জানা যায়নি।


Previous articleটিম ইন্ডিয়ার হয়ে শতরান রোহিত-শুভমনের, দ্রাবিড়কে ছুঁয়ে ফেললেন ভারত অধিনায়ক
Next article১২ মার্চেই নতুন খবর!নবান্নের বৈঠকে বড় সিদ্ধান্ত