অস্কারের মঞ্চে প্রায় নগ্ন জন সেনা! প্রশংসা কুড়লেন সমালোচকদের

মঞ্চে এসে তাঁর প্রশ্ন পুরুষের শরীর নিয়ে কোনও মস্করার প্রয়োজন নেই। এরপর তিনি জোরের সঙ্গে বলেন পোশাক একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। সম্ভবত সবথেকে গুরুত্বপূর্ণ অংশ।

রেড কার্পেটে সবাই আসবেন পোশাকের নতুন নতুন আইডিয়া তুলে ধরতে। বাহারি পোশাকে পর্দার সেলেবদের সেখানে দেখতেই সবাই অভ্যস্থ। হঠাৎ যদি সেখানে কেউ নগ্ন বা প্রায় নগ্ন অবস্থায় চলে আসেন তাহলে তা অবশ্যই দর্শক সমালোচকদের কাছে একটা বিরাট চমক। তবে জন সেনাকে (John Cena) এভাবে দেখে তারপর তাঁর উদ্দেশ্য জেনে সমালোচকদের মুখে কুলুপ। প্রশংসায় ভরিয়ে দিলেন দর্শকরাও।

রবিবার ৯৬তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের (Academy Awards) মঞ্চে বেস্ট কস্টিউম (পোশাক) ডিজাইন (Best Costume Design) বিভাগের পুরস্কার দিতে এসে আমেরিকান কৌতুকশিল্পী (comedian) জিম্মি কিম্মেল হঠাৎ বলে ওঠেন এই পুরস্কারের মঞ্চে কেউ পোশাক না পরে এলে কেমন দেখাতো। তখনই হঠাৎ দেখা যায় ব্যাকস্টেজ থেকে উঁকি মারছেন অভিনেতা জন সেনা। তাঁকে দেখেই কিম্মেল হঠাৎ নিজের বক্তব্য ফিরিয়ে নেন। বলেন এভাবে মঞ্চে কাউকে তিনি দেখতে চান না। কিন্তু ততক্ষণে মঞ্চে ঢুকে পড়েছেন অভিনেতা জন সেনা। আর তার পোশাক দেখেই বাকরুদ্ধ হয়ে যায় অ্যাকাডেমির গোটা হল।

একটি বড় আকারের খাম নিয়ে শরীরের বিশেষ জায়গা ঢেকে তিনি মঞ্চে ঢোকেন। শরীরের বাকি সব অংশ খালি। মঞ্চে এসে তাঁর প্রশ্ন পুরুষের শরীর নিয়ে কোনও মস্করার প্রয়োজন নেই। এরপর তিনি জোরের সঙ্গে বলেন পোশাক একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। সম্ভবত সবথেকে গুরুত্বপূর্ণ অংশ। ততক্ষণে তাঁর পোশাকহীন শরীর দেখে চমকের ঘোর কাটিয়ে ওঠা দর্শকরা এটা বুঝেই গিয়েছেন পোশাক কতটা গুরুত্বপূর্ণ। পোশাক বিভাগের পুরস্কার দিতে এসে এরকম উদ্ভাবনী উপস্থাপনা অস্কার মঞ্চে লজ্জা নয়, শেষ পর্যন্ত সম্মান আদায় করে দেয় কুস্তিগির থেকে অভিনেতা হয়ে ওঠা জন সেনাকে।

Previous articleনির্বাচনী বন্ড ইস্যুতে শীর্ষ আদালতের ধমকের মুখে SBI, মঙ্গলেই কমিশনকে বিস্তারিত রিপোর্ট জমার নির্দেশ
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে