আগের থেকে ভালো আছেন মুখ্যমন্ত্রী, সোমে কাটা হতে পারে সেলাই

সুস্থতার জন্য কড়া অ্যান্টিবায়োটিক চলছে তাঁর। ফলে ব্যথার পাশাপাশি দুর্বলতাও রয়েছে। সোমবার মাথা ও নাকের সেলাই কাটা হতে পারে তাঁর।

আগের থেকে অনেকটাই ভালো আছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মাথার আঘাতের জায়গায় ব্যথা থাকলেও তা রবিবার অনেকাংশে কমেছে বলে জানাচ্ছেন চিকিৎসকরা। বৃহস্পতিবার হাসপাতাল থেকে ফেরার পর থেকে বাড়িতেই চিকিৎসাধীন তিনি। সোমবার তাঁর সেলাইও কাটা হতে পারে বলে জানা যাচ্ছে।

বৃহস্পতিবার নিজের বাড়িতেই গুরুতর আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে দ্রুত এসএসকেএম হাসপাতালে নিয়ে আসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পরে ডাক্তাররা জানান তাঁর মাথা থেকে যথেষ্ট রক্তক্ষরণ হয়েছে। একাধিক পরীক্ষার পরে যদিও সেই রাতেই তিনি নিজের বাড়ি ফিরে যান। তাঁর মাথায় তিনটি ও নাকে একটি সেলাই পড়ে। শুক্র ও শনিবার তাঁর বাড়িতেই চিকিৎসকরা তাঁর আঘাত ও শারীরিক পরিস্থিতি পর্যবেক্ষণে রাখেন।

ঘটনার পর রাজ্যের মন্ত্রী তথা ডাক্তার শশী পাঁজা জানান তাঁর আচমকা অজ্ঞান হয়ে যাওয়ার মত ঘটনা ঘটেছিল। সুস্থতার জন্য কড়া অ্যান্টিবায়োটিক চলছে তাঁর। ফলে ব্যথার পাশাপাশি দুর্বলতাও রয়েছে। সোমবার মাথা ও নাকের সেলাই কাটা হতে পারে তাঁর। সেক্ষেত্রে তাঁকে আবার এসএসকেএম নিয়ে আসা হতে পারে।

Previous article‘পিচ বদলের কারণেই হারের মুখ দেখেছিলো টিম ইন্ডিয়া’, বিশ্বকাপের ফাইনালে হার নিয়ে বিস্ফোরক অভিযোগ ভারতের এই প্রাক্তন ক্রিকেটারের
Next article “বিশ্বাসের সঙ্গে দায়িত্ব পালন করব”: নয়া পদে দায়িত্ব পেয়েই মুখ্যমন্ত্রীকে অঙ্গীকার দেবাশিসের