নৃশংস! মদের চাট বানাতে অস্বীকার, রাগে লিভ ইন পার্টনারকে খুন করে শ্রীঘরে অভিযুক্ত

মদের (Alcohol) সঙ্গে কোনওরকমভাবেই আপোস নয়! তবে শুধু মদ খেতে কারই বা ভালো লাগে? সঙ্গে পছন্দমতো চাট না থাকলে কী আর জমে? আর সেই চাট বানাতে অস্বীকার করায় নিজের লিভ ইন পার্টনারকে (Live In Partner) খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্রের খবর, মদের চাট হিসাবে নাকি পার্টনারকে ডিমের কারই বানিয়ে দিতে বলেছিলেন ওই ব্যক্তি। আর তা দিতে অস্বীকার করায় রাগের মাথায় সঙ্গীকেই মাথায় হাতুরি মেরে এবং পরে গলায় বেল্ট পেঁচিয়ে খুনের অভিযোগ সামনে এল। হরিয়ানার গুরগ্রামের ঘটনা। তবে এখানেই শেষ নয় সূত্রের খবর, নিজের সঙ্গীকে প্রাণে মারার পরও এতটুকু অনুতপ্ত নন তিনি। উল্টে তাঁকে খুন করে নির্লিপ্তভাবে কাজে বেরিয়ে যান ওই ব্যক্তি।

ইতিমধ্যে অভিযুক্ত লালন যাদবকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জেরায় ধৃত নিজের দোষ স্বীকার করেছে। শনিবার গুরুগ্রামের (Gurugram) চৌমার একটি নির্মীয়মাণ বাড়ি থেকে লালনের সঙ্গী অঞ্জলির (৩২) দেহ উদ্ধার করে পুলিশ। যদিও ঘটনার পর অভিযুক্ত গা ঢাকা দিলেও লাভের লাভ কিছুই হয়নি। তল্লাশি চালিয়ে দিল্লির সরাই কালে খান এলাকা থেকে অভিযুক্ত লালনকে গ্রেফতার করে পালাম বিহার থানার পুলিশের একটি দল। পাশাপাশি খুনে ব্যবহৃত হাতুড়ি ও বেল্ট বাজেয়াপ্ত করেছে পুলিশ।

এদিকে পুলিশ সূত্রে খবর, জেরায় ধৃত জানিয়েছে, বাড়িতে বসেই মদ্যপান করছিলেন তিনি। আচমকা চাট শেষ হয়ে যাওয়ায় পার্টনার অঞ্জলিকে ডিমের কারি তৈরি করে দেওয়ার কথা বলেছিলেন। আর তা না পেয়েই মাথায় খুন চেপে যায় লালনের। এরপরই মাথায় হাতুড়ি মেরে খুন করেন সঙ্গিনীকে। এরপর সেখান থেকে পালিয়ে যান। পাশাপাশি জেরায় লালন আরও জানিয়েছেন, আগে তাঁর একটি বিয়ে ছিল। ছয় বছর আগে সাপের কামড়ে তাঁর স্ত্রীর মৃত্যু হয়। এরপর সাত মাস আগে কাজের খোঁজে দিল্লিতে আসার পরই লালনের সঙ্গে পরিচয় হয় অঞ্জলির। এরপর থেকেই একসঙ্গে লিভ ইনে থাকার সিদ্ধান্ত নেন তাঁরা। যদিও বাড়ি মালিকের কাছে তাঁরা স্বামী-স্ত্রীর পরিচয় দিয়েছিলেন বলেই খবর। জানা গিয়েছে, অঞ্জলির মৃতদেহ প্রথমে নজরে আসে ওই বাড়ির কেয়ারটেকারের। তিনিই বিষয়টি নজরে আসতে পুলিশে খবর দেন।

Previous articleহোয়াটসঅ্যাপে ‘নিয়ম ভেঙে’ মোদির প্রচার! Meta-র কাছে প্রশ্ন রাজনীতিকদের
Next articleরবিবাসরীয় সকালে প্রচারে ঝড়, ময়দানে শাসক দলের প্রার্থীরা