“শান্তনু ঠাকুর মদখোর-গাঁজাখোর”! বিজেপি বিধায়কের ভাইরাল অডিও ক্লিপে বেকায়দায় পদ্ম শিবির

লোকসভা ভোটের আগে মতুয়া গড়ে চরম অস্বস্তিতে বিজেপি। একদিকে জটিল সিএএ খাঁড়া অন্যদিকে বনগাঁর বিদায়ী সাংসদ শান্তনু ঠাকুরকে নিয়ে বিস্ফোরক বিজেপি বিধায়ক অসীম সরকার। কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী একটি অডিও ক্লিপ সামনে এনেছেন। যেখানে শান্তনু নিয়ে বোমা ফাটিয়েছেন অসীম সরকার

এবারও বনগাঁ কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে মতুয়া ঠাকুর বাড়ির সদস্য তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরকে। কিন্তু ভোটের আগেই শান্তনু ঠাকুরকে ‘মদখোর’, ‘গাঁজাখোর’ বলে তোপ দেগেছেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। এমনকী কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বনগাঁ কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরকে ভোট না দেওয়ার জন্য কর্মীদের কাছে আবেদন করেছেন অসীম। ভোটের মুখে এমনই ভাইরাল একটি অডিও ক্লিপ নিয়ে গেরুয়া শিবিরের অন্দরে শোরগোল পড়ে গিয়েছে। যদিও বিজেপির সাফাই গোটাটাই ‘তৃণমূলের চক্রান্ত’!

ভাইরাল অডিও ক্লিপে জনৈক ব্যক্তিকে হরিনঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকারকে বলতে শোনা গিয়েছে, “কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর আসলে গাঁজাখোর। বাগদা, হেলেঞ্চা এলাকায় আমার অনেক ভোট আছে। তাঁদের আমি বলে দিয়েছি, শান্তনুকে কেউ ভোট দিবি না। ও হচ্ছে একেবারে …। মদখোর, গাঁজাখোর। ওর বাবা এখনও গাঁজা ছাড়া চলে না।”

Previous articleকাউকে জেলে রাখতে ইডি-র বারবার সাপ্লিমেন্টারি চার্জশিটে ‘না’, ভর্ৎসনা সুপ্রিম কোর্টের
Next articleবিজেপিশাসিত রাজ্যে ২০০০ টাকা করে লক্ষ্মীর ভাণ্ডার দিয়ে দেখান! ফের চ্যালেঞ্জ অভিষেকের