বিজেপির ‘তৈরি’ আতঙ্কে মৃত যুবক, পরিবারের পাশে তৃণমূল নেতৃত্ব

কুণাল ঘোষ  বলেন, “ভোটের আগে আতংকের পরিবেশ তৈরি করেছে বিজেপি। আমরা এখানে শোক-রাজনীতি করতে আসিনি। একটা জীবন চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়ে গেল সিএএ এনআরসি কোন আতঙ্কের পরিবেশ তৈরি করেছে

সিএএ নিয়ে আতঙ্কের বলি শহরের যুবক। বৃদ্ধ বাবাকে রেখেই যে চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হন নেতাজিনগর কলোনির বাসিন্দা, সেই ঘটনায় রাজনীতি ভুলে পরিবারের পাশে দাঁড়িয়েছে তৃণমূল নেতৃত্ব। বৃহস্পতিবারই মৃত দেবাশিসের বাড়ি পৌঁছান রাজ্যের মন্ত্রী শশী পাঁজা, তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। উপস্থিত ছিলেন ৯৮ নম্বর ওয়ার্ডের স্থানীয় তৃণমূল কাউন্সিলর অরূপ চক্রবর্তী। সন্ধ্যায় বাড়িতে আনা হয় দেবাশিসের মৃতদেহ। শ্রদ্ধা জানান স্থানীয় বাসিন্দা থেকে রাজনৈতিক নেতৃত্ব। ছেলের মৃত্যুতে চরম বিহ্বল বাবা তপন সেনগুপ্তকে সান্ত্বনা দেন তৃণমূল নেতৃত্ব।

কুণাল ঘোষ  বলেন, “ভোটের আগে আতংকের পরিবেশ তৈরি করেছে বিজেপি। আমরা এখানে শোক-রাজনীতি করতে আসিনি। একটা জীবন চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়ে গেল সিএএ এনআরসি কোন আতঙ্কের পরিবেশ তৈরি করেছে। এর জন্য দায়ী বিজেপি। সবাইকে এর বিরুদ্ধে লড়তে হবে। বৃদ্ধ বাবার সঙ্গে কথা বলেছি। এতটাই আতঙ্ক দেবাশিসকে তাড়িয়ে নিয়ে বেরিয়েছে যে শেষ পর্যন্ত জীবনটাই দিতে হলো। ওর বৃদ্ধ বাবার ট্রামার মধ্যে আছেন”।

মন্ত্রী শশী পাঁজা বলেন, “লোকসভা নির্বাচনের আগেই CAA লাগু করে দেওয়ায় আতঙ্কে ভুগছেন অনেকেই। এই মোদি সরকারই দেশে NRC লাগু করে চূড়ান্ত নিপীড়ন করবে। বৈধ নথি না থাকলে যেতে হতে পারে ডিটেনশন ক্যাম্পে। এই আতঙ্কেই ভুগছিলেন নেতাজিনগর কলোনির বাসিন্দা দেবাশিস”।

Previous articleচূড়ান্ত রাজনৈতিক প্রতিহিংসা! গ্রেফতার অরবিন্দ কেজরিওয়াল; মুখ্যমন্ত্রী তিনিই থাকছেন, দাবি আপের
Next articleশনিবার ঘরের মাঠে নামছে কেকেআর, থাকতে পারেন নাইট কর্ণধার বলিউড বাদশা শাহরুখ খান