শ্রীরামপুরে টানা চারবার জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী দোলের রঙে রঙিন কল্যাণ!

ভোট প্রচারে রাজনৈতিক দলগুলির অন্যতম জনসংযোগের মাধ্যম দোল উৎসব। আজ, সোমবার দোল উপলক্ষ্যে রং খেলায় কর্মী সমর্থক ও সাধারণ মানুষের সঙ্গে মেতে উঠেছিলেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা।

হুগলির শ্রীরামপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায় এদিন সকাল থেকে প্রচারে বেরিয়ে নিজে রং মাখলেন, অন্যদেরও মাখালেন। দোলের রঙে রঙিন হলেন তৃণমূলের তিনবারের সাংসদ কল্যাণ। দোলের দিন এভাবেই জনসংযোগ করে বিরোধীদের বার্তা দিলেন, কেউ ফ্যাক্টর না।

প্রতিবারই তিনি শ্রীরামপুরে বসন্তে উৎসবে সামিল হন দলীয় কর্মীদের নিয়ে। শ্রীরামপুর রাধাবল্লভ মন্দিরে পুজো দিয়ে পদযাত্রা করেন। বটতলায় জুটমিলের শ্রমিক মহল্লায় গিয়ে তিরুপতি পুজোয় যোগ দেন। সেখান থেকে চাতরা দোল মন্দিরেও যান তিনি। পথে বহু মানুষের সঙ্গে রং খেলেন। ছোটোদের হাতে পিচকারি ও রং তুলে দেন। কল্যাণ বলেন, “গতবার হ্যাটট্রিক করেছি। এবারে বাউন্ডারি হাঁকাব বিরোধীরা কোনও ফ্যাক্টর হবে না।”

প্রসঙ্গত শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন জামাই কবীর শঙ্কর বসুকে।

এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, বিরোধীদের সম্বন্ধে কিছু বলব না। ২০০৯ সাল থেকে সিপিএম-কে হারিয়েছি। বাপি লাহিড়ী হেরেছে। গতবার দেবজিৎ সরকার হেরেছে। এবার লাল গেরুয়া সব হারবে। আইএসএফ বা ফুরফুরার কোনও প্রভাব পড়বে না।

আরও পড়ুন- দোলের দিন রোগীর আত্মীয়দের ভরসা ‘হসপিটাল ম্যান’

Previous articleদোলের দিন রোগীর আত্মীয়দের ভরসা ‘হসপিটাল ম্যান’
Next articleআগামী শুক্রবার পর্যন্ত টানা বৃষ্টির সম্ভাবনা! দোলে কেমন থাকবে আবহাওয়া? বড় আপডেট আলিপুরের