অন্যরকম দোল, রঙের উৎসবে সবাইকে নিয়ে সামিল ঋতুপর্ণা-মিমি

দোলের দিনটা ঋতুপর্ণা সেনগুপ্ত সবার সঙ্গে আনন্দ করে কাটাতে পছন্দ করেন। এই দোলেও তিনি সবার জন্য নিজের বাড়িতে দোল উৎসবের আয়োজন করেছিলেন

দোলের দিনটা অন্যদিনের থেকে একেবারে অন্যরকম কাটে বাঙালির। তার থেকে ব্যতিক্রম নন তারকারাও। দোল উৎসবে অনেক তারকাকেই এমনভাবে দেখা যায় যেমন আর পাঁচটা দিন দেখা যায় না। ঠিক যেমন এই দোলে দেখা গেল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। তিনি নিজের লেক গার্ডেন্সের বাড়িতেই ছিলেন। কিন্তু সেই বাড়ির চেহারাটাই এদিন বদলে গিয়েছিল।

দোলের দিনটা ঋতুপর্ণা সেনগুপ্ত সবার সঙ্গে আনন্দ করে কাটাতে পছন্দ করেন। এই দোলেও তিনি সবার জন্য নিজের বাড়িতে দোল উৎসবের আয়োজন করেছিলেন। সেখানে রঙ খেলার সঙ্গে খাওয়া দাওয়ার আয়োজন করা হয়। যোগ দিয়েছিলেন তাঁর ইউনিটের সহকর্মীরা। ভালবাসার মানুষদের সঙ্গে কাটালেন তিনি।

অন্যদিকে বাংলায় ভোটের আবহাওয়া থাকলেও তার থেকে অনেক দূরে অভিনেত্রী মিমি চক্রবর্তী। দোলের দিন প্রার্থীরা যখন তাঁদের এলাকায় এলাকায় ঘুরে পালন করছেন বসন্ত উৎসব, তখন নিজের বাড়িতেই দোল খেলায় মাতলেন মিমি। সঙ্গী অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। বন্ধুদের সঙ্গে বাড়ির ব্যালকনিতে দোল খেলার ছবিও শেয়ার করেছেন তিনি।

Previous articleরঙের উৎসবে জনসংযোগের সঙ্গে ভোটের প্রচারও সারলেন তৃণমূল প্রার্থীরা
Next articleরং-এর উৎসবে মাতলেন শ্রেয়সরা, ছবি পোস্ট কেকেআরের