রঙের উৎসবে জনসংযোগের সঙ্গে ভোটের প্রচারও সারলেন তৃণমূল প্রার্থীরা

অসিত মাল, পুজো সেরেই দোলের দিন জনসংযোগে সরাসরি মানুষের মাঝে পৌঁছে গেলেন।

এবার রঙের উৎসবে আনন্দের পাশাপাশি ভোটের প্রচারও সারলেন প্রার্থীরা। শিবের ভক্ত তৃণমূল প্রার্থী অসিত মাল, পুজো সেরেই দোলের দিন জনসংযোগে সরাসরি মানুষের মাঝে পৌঁছে গেলেন।

সোমবার দোলের দিন পুজো সেরে ছাতুর সরবত, মুড়ি, ছোলা ও বাদাম খেয়ে বোলপুর দলীয় কার্যালয়ে পৌঁছান তিনি। সেখান থেকে এক এক করে জামবুনি দুর্গাপুজোর মাঠ, কাছারিপট্টি, রতনপল্লী এলাকায় মানুষের সঙ্গে রঙের উৎসবে মাতলেন তিনি। সব শেষে যান সোনাঝুরি খোয়াইয়ের হাটে। বলা যেতে পারে দোল উৎসবে জন সংযোগ সারলেন তিনি।

তেমনই সোমবার দোল পূর্ণিমার সকালে উত্তর হাওড়ায় এলাকাবাসীদের সঙ্গে নাচে-গানে রঙের খেলায় মেতে উঠে ভোটের প্রচার করলেন হাওড়ার তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। ছিলেন বিধায়ক গৌতম চৌধুরি, উত্তর হাওড়া কেন্দ্র তৃণমূলের সভাপতি অরিজিৎ বটব্যাল, আইএনটিটিইউসির হাওড়া সদরের সভাপতি অরবিন্দ দাস সহ দলের আরও অনেকে। এদিনের রঙের উৎসবে তৃণমূল প্রার্থীকে ঘিরে এলাকাবাসীদের উৎসাহ ছিল তুঙ্গে। সবাইকে রঙ মাখিয়ে, নিজে রঙ মেখে এলাকার বাসিন্দাদের সঙ্গে একাত্ম হয়ে গিয়ে মাতলেন প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। উত্তর হাওড়ার বিভিন্ন এলাকায় এভাবেই এদিন রঙের উৎসবে রঙিন হয়ে আনন্দে মেতে উঠে ভোটের প্রচার চালালেন প্রসূন।

 

Previous articleহুগলির মহিলাদের “দিদি নাম্বার ওয়ান” বানাতে চান রচনা! “অভিনয়” বলে কটাক্ষ লকেটের
Next articleঅন্যরকম দোল, রঙের উৎসবে সবাইকে নিয়ে সামিল ঋতুপর্ণা-মিমি