তৃতীয় দফায় তৃণমূলের পক্ষে ৪-০ হতে চলেছে, বহরমপুরে তিনে ‘বিজেপি-এজেন্ট’ অধীর: অভিষেক

রাজ্যে যে তিনদফায় লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ হয়েছে তাতে চারে চার হবে তৃণমূলের। বুধবার, বহরমপুরে রোড শো থেকে এই বার্তা তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। একই সঙ্গে কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীকে (Adhir Chowdhury) তীব্র আক্রমণ করে অভিষেক বলেন, এবার দু-নম্বর নয়, তিন নম্বর হবে অধীর। এদিন বহরমপুরের টেক্সটাইল মোড় থেকে জামতলা মোড় পর্যন্ত জনসমুদ্রে ভেসে রোড- শো শেষে প্রত্যয়ী অভিষেক জানান, মালদহ- মুর্শিদাবাদের মানুষ যেভাবে ২০২১-এ মমতা বন্দ্যোপাধ্যায়কে আশীর্বাদ করেছিল এবং বিজেপির অশ্বমেধের ঘোড়াকে রুখে দিয়েছিল এবারও তার পুনরাবৃত্তি হবে।

অভিষেকের (Abhishek Banerjee) কথায়, মঙ্গলবার তৃতীয় দফার ভোটের ফল তৃণমূলের পক্ষে ৪-০ হতে চলেছে। বলেন, “আপনাদের চতুর্থ দফার ভোট। এবার বহরমপুরে আমাদের লড়াই বিজেপির প্রার্থী এবং তার ‘ডামি ক্যান্ডিডেট’-এর বিরুদ্ধে। বিজেপির এজেন্টের বিরুদ্ধে লড়াই।“ বহরমপুরে দাঁড়িয়ে অধীর চৌধুরী ও কংগ্রেসকে একটার পর একটা তিরে বিদ্ধ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তাঁর কথায়, মানুষকে টেকেন ফর গ্রান্টেড নিয়েছেন অধীর। “আপনি ২৫ বছর এলাকার সাংসদ। সেই ১৯৯৯ সাল থেকে সাংসদ। এখন ২০২৪। প্রথম পাঁচ বছর ছেড়ে দিলাম। কাজ শিখতে পাঁচ বছর লেগে যায়। কিন্তু ২০০৪ থেকে ২০১৪ কেন্দ্রে কংগ্রেস সরকার ক্ষমতায় ছিল। বলুন অধীরবাবু বহরমপুরের বিস্তীর্ণ অংশ জুড়ে কোথায় কোন বুথে উন্নয়নের ডালি নিয়ে হাজির হয়েছেন?“ প্রশ্ন ছুড়ে দেন অভিষেক। “এরপরে আরও দশ বছর আপনি সাংসদ। বিজেপির কাছে নিজের জন্য ছাড়া আর উন্নয়নের কথা একবারও চিঠি লিখে বলেননি। বাংলার ১০০ দিনের কাজের টাকা-বাড়ির টাকা-রাস্তার টাকা যখন আটকে দিয়েছে কেন্দ্রীয় সরকার, তখন একটা দিনের জন্যও রাস্তায় নামেননি। একটা কথাও বলেননি বিজেপির বিরুদ্ধে।“

তীব্র আক্রমণ করে অভিষেক বলেন, যখন বিহার-মুম্বই-বেঙ্গালুরুতে ইন্ডিয়া জোটের বৈঠক হচ্ছে- রাহুল গান্ধী, সোনিয়া গান্ধী নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাশে নিয়ে বৈঠক করছেন তখন বাংলায় সাংবাদিক বৈঠক করে অধীর চৌধুরী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিষোদগার করছেন। যেসব ভাষা ব্যবহার করেছেন বলার নয়। এজেন্সি রাহুল গান্ধী, সোনিয়া গান্ধীকে ডেকে পাঠায় অথচ অধীর চৌধুরীকে অভিযোগ থাকা সত্ত্বেও ডাকে না। সিপিএমের অত্যাচার বছরের পর বছর ধরে হয়েছে। হাজার হাজার কংগ্রেস কর্মী খুন হয়েছে। তাঁদের রক্তে হাত রাঙা করেছে সিপিএম। এখন সেই সিপিএমের সঙ্গেই হাত মিলিয়েছেন অধীর চৌধুরী। সব আদর্শ জলাঞ্জলি দিয়ে মুর্শিদাবাদে মিটিং করে বলছে বিজেপিকে ভোট দিন-তোপ দাগেন অভিষেক।






Previous articleবিশ্ব তামাক বর্জন দিবস উপলক্ষ্যে ডিসান হাসপাতালে বসছে বিনামূল্যে ওরাল স্ক্রিনিং ক্যাম্প
Next articleসাদা কাগজ বদলে গেল ধর্ষণের অভিযোগে! সন্দেশখালির মহিলার বিস্ফোরক জবানবন্দি